ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মেয়র সময় দিলেন চট্টগ্রাম নগর আ’লীগকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
মেয়র সময় দিলেন চট্টগ্রাম নগর আ’লীগকে চট্টগ্রাম সিটি করপোরেশন

চট্টগ্রাম: বন্দরনগরী চট্টগ্রামের বিভিন্ন নাগরিক সমস্যা নিয়ে সিটি করপোরেশন, সিডিএসহ সেবা সংস্থাগুলোর সঙ্গে চলতি সপ্তাহেই বৈঠক করছে মহানগর আওয়ামী লীগ। এর মধ্যে গৃহকর নিয়ে বৈঠকের ক্ষেত্রে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দিনের সময়ের অপেক্ষায় ছিলেন নগর আওয়ামী লীগের নেতারা।

অবশেষে মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেল চারটায় সময় নির্ধারণ করেছেন মেয়র। সোমবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন মেয়রের সহকারী সচিব রায়হান ইউসুফ।

তিনি জানান, নগর ভবনে মেয়রের দপ্তরেই নগর আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মেয়রের বৈঠক হওয়ার কথা রয়েছে। আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল সিডিএ, ওয়াসা, পিডিবি, কর্ণফুলী গ্যাস কোম্পানির সঙ্গে বৈঠক করছেন।

তারই ধারাবাহিকতায় এ বৈঠক।

সূত্রমতে, সম্প্রতি নগর আওয়ামী লীগের সভায় গৃহকরসহ নাগরিক দুর্ভোগ নিয়ে সংশ্লিষ্ট সংস্থাগুলোর সঙ্গে খোলামেলা আলোচনার সিদ্ধান্ত হয়েছে।   নাগরিক দুর্ভোগের কারণে সরকার অজনপ্রিয় হবে, এমন কোন বিষয় ছাড় না দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

এর আগে গত ৫ অক্টোবর গৃহকর বাড়ানো নিয়ে মেয়র আ জ ম নাছির উদ্দিনকে চিঠি দেন সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী।   একইভাবে সিএমপিসহ বিভিন্ন সেবা সংস্থাকেও চিঠি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭

এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।