ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া, লাঠিচার্জ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া, লাঠিচার্জ চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া, লাঠিচার্জ। ছবি: সোহেল সরওয়ার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীর চকবাজার থানাধীন চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় পুলিশ লাঠিচার্জ করলে ইটপাটকেল নিক্ষেপ করে ছাত্রলীগের কর্মীরা। আহত হয় পাঁচ কর্মী।

সোমবার (১৬ অক্টোবর) বেলা সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে।

উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মোস্তাইন হোসাইন বাংলানিউজকে জানান, সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির অনুসারী ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে তাদের কলেজ ক্যাম্পাস থেকে বের করে দেয়। এরপর ছাত্রলীগ কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে কয়েকজন পুলিশ সদস্যের গায়ে লাগে।
চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া

তিনি জানান, নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন উপলক্ষে ছাত্রলীগের ব্যানার টাঙানো নিয়ে রোববার (১৫ অক্টোবর) থেকে উত্তেজনা দেখা দিয়েছিল।

এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা মাহমুদুল করিম বাংলানিউজকে জানান, পুলিশ বহিরাগতদের ক্যাম্পাসের ভেতরে রেখে সাধারণ শিক্ষার্থীদের লাঠিচার্জের মাধ্যমে বের করে দিয়েছে। এ সময় ছাত্রলীগের পাঁচ কর্মী আহত হন।

নুরুল ইসলাম বিএসসির অনুসারী কলেজ ছাত্রলীগ নেতা সবুজ মল্লিকের মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে সংযোগ পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭

আরডিজি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।