ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিদ্যুৎ বিল বকেয়া থাকায় মামলা-জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
বিদ্যুৎ বিল বকেয়া থাকায় মামলা-জরিমানা পিডিবির লগো

চট্টগ্রাম: ২৪ লাখ ৭৫ হাজার ৪৭৭ টাকার বিদ্যুৎ বিল বকেয়া থাকায় এবং অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় নগরীর রামপুর এলাকায় ৮টি মামলা এবং ১২টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এ সময় অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় ১ লাখ ১৮ হাজার টাকা জরিমানাও করা হয়।

রোববার (১৫ অক্টোবর) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রামের বিদ্যুৎ আদালতের (দক্ষিণ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আইরিন পারভিনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে এসব পদক্ষেপ নেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল কাদের গনির তত্ত্বাবধানে সহকারী প্রকৌশলী মো. হাবিবুল বাহার, মো. রহিম উল্ল্যাহ, মো. আব্দুর মালেক, উপ-সহকারী প্রকৌশলী মো. মোস্তাক আহমেদ, প্রদীপ কুমার মাহাতোসহ অন্যান্য কারিগরি কর্মীরা উপস্থিত ছিলেন।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আইরিন পারভীন অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং খেলাপি বিদ্যুৎ গ্রাহকের বকেয়া আদায়ের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন দাইয়াপাড়া, উত্তরা আবাসিক এলাকা, মুহুরীপাড়া, উত্তর মুহুরীপাড়া, মোল্লাপাড়া, খাজা হোটেল এলাকায় অভিযান পরিচালনা করেন।

পিডিবি চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) মো. মনিরুজ্জামান জানান, ২৪ লাখ ৭৫ হাজার ৪৭৭ টাকার বিদ্যুৎ বিল বকেয়া থাকায় দাইয়াপাড়ার গোলাম সরওয়ার, গোলাম কিবরিয়া, উত্তরা আবাসিক এলাকার মেসার্স আল আমিন ট্রেডার্স, উত্তর মুহুরীপাড়ার কামরুন নাহার কলি, মো. সাইফুদ্দিন, মো. দিদার, মোল্লাপাড়ার মেসার্স প্যাসিফিক বাংলাদেশ টেলিকম লি., রুবেল কমপ্লেক্স, খাজা হোটেলের আনোয়ারা বেগম, আব্দুল ওহাব প্রমুখের বিরুদ্ধে মামলা করা হয় এবং তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

একই সময়ে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে দুজনের বিরুদ্ধে মামলা করা হয় এবং তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।