ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুদীপ্ত খুনে গ্রেফতার যুবলীগ কর্মী রিমান্ডে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
সুদীপ্ত খুনে গ্রেফতার যুবলীগ কর্মী রিমান্ডে আটক মোক্তার হোসেন

চট্টগ্রাম: ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাসকে খুনের ঘটনায় গ্রেফতার হওয়া যুবলীগ কর্মী মোক্তার হোসেনকে (২৯) চারদিনের রিমান্ডে নেয়ার জন্য পুলিশকে অনুমতি দিয়েছেন আদালত।

শনিবার (১৪ অক্টোবর) চট্টগ্রাম মহানগর হাকিম মো.সফিউদ্দিন এই আদেশ দিয়েছেন।

মোক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রহুল আমিন ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছিলেন।

  শুনানি শেষে আদালত ৪ দিন মঞ্জুর করেছেন বলে বাংলানিউজকে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

গত ৬ অক্টোবর নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়ায় সুদীপ্ত বিশ্বাসকে বাসা থেকে ডেকে নিয়ে পিটিয়ে ও কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা।

 

আটদিন পর ১৩ অক্টোবর (শুক্রবার) রাতে মোক্তারকে নগরীর বড়পোল এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।  মোক্তার পরিবার নিয়ে ভোলায় পালিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারের পর সংবাদ সম্মেলনে নগর পুলিশের উপ-কমিশনার (ডিসি-দক্ষিণ) এস এম মোস্তাইন হোসেন জানিয়েছেন, সুদীপ্ত হত্যায় মোক্তার প্রত্যক্ষভাবে অংশ নিয়েছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।