ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আগে যাওয়ার চেষ্টায় বাস খাদে, আহত ১৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
আগে যাওয়ার চেষ্টায় বাস খাদে, আহত ১৪ প্রতীকী ছবি

চট্টগ্রাম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলার নুনাছড়া ভুঁইয়া রাস্তার মাথা এলাকায় বাস, ট্রাক ও প্রাইভেটকার একটি অপরকে ওভারটেক করতে গেলে বাসটি খাদে পড়ে যায়। এতে বাসের ১৪জন যাত্রী আহত হয়েছে।

অন্যদিকে ট্রাকটি রাস্তার ওপর অক্ষত থাকলেও প্রাইভেটকারটিও রাস্তার একপাশে চলে যায়। আহতদের মধ্যে ১০জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

বাকি চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আনা হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) বিকেল তিনটা ৫ মিনিটের দিকে এ্ই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড থানার উপ পরিদর্শক নাজিম মাহমুদ বাংলানিউজকে বলেন, ‘দুর্ঘটনায় পড়া রাখি পরিবহনের বাসটি বরিশাল যাচ্ছিল। পথিমধ্যে বাসটিসহ ট্রাক ও প্রাইভেট কার একে অপরকে ওভারটেক করতে গেলে একটির সঙ্গে অপরটির ধাক্কা লাগে। বাসটি পাশের খাদে পড়ে যায়। আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় ১৪জনকে উদ্ধার করি। এদের মধ্যে চারজনকে চমেক হাসপাতালে পাঠিয়েছি। বাকিদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ’

চমেক হাসপাতালে ভর্তি হওয়া আহত যাত্রীরা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন জেলা পুলিশের মেডিকেল ১ টিমের সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।