ঢাকা, বৃহস্পতিবার, ৪ কার্তিক ১৪২৪, ১৯ অক্টোবর ২০১৭

bangla news

সুদীপ্তের খুনিদের গ্রেফতার দাবিতে প্রদীপ প্রজ্বালন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৮:১৫:১২ পিএম
সুদীপ্তের খুনিদের গ্রেফতার দাবিতে প্রদীপ প্রজ্বালন

সুদীপ্তের খুনিদের গ্রেফতার দাবিতে প্রদীপ প্রজ্বালন

চট্টগ্রাম: সদরঘাট থানাধীন নালাপাড়ার নিজবাসার সামনে নির্মমভাবে খুন হওয়া সুদীপ্ত বিশ্বাস রুবেলের খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সদরঘাট কালীবাড়ির সামনে এক কিলোমিটার দীর্ঘ মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রদীপ প্রজ্বালন কর্মসূচি করে এ দাবি জানান তারা।

মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদকের বাইরে সুদীপ্ত ছিলেন দক্ষিণ নালাপাড়া পূজা উদযাপন পরিষদের সহ-সাধারণ সম্পাদক ও সদরঘাট থানা পূজা উদযাপন পরিষদের যুগ্ম আহ্বায়ক। এলাকায় তিনি ছিলেন পরোপকারী ও পরিচিত মুখ।  

কর্মসূচিতে অংশ নেন মুক্তিযোদ্ধা অমল মিত্র, সুদীপ্তের বাবা বাবুল বিশ্বাস, ডা. ললিত দত্ত, ডা. সজীব তালুকদার, নারী কাউন্সিলর  নিলু নাগ, সদরঘাট থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল দাশগুপ্ত, সাবেক বার কাউন্সিল সাধারণ সম্পাদক অশোক দাশ, দক্ষিণ নালাপাড়া পূজা উদযাপন পরিষদের সভাপতি অসিত সেন, সাবেক সাধারণ সম্পাদক প্রনীর দত্ত সাজু, রাজীব বিশ্বাস, রনজন সাহা, জুয়েল মজুমদার, নগর ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন, সাবেক সহ সভাপতি মাইনুল হক লিমন, শওকত হোসেন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa