[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১ পৌষ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭

bangla news

‘মাদক ও অনলাইনের কুপ্রভাব থেকে দুরে রাখে কাবাডি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৮:০৪:২০ পিএম
‘মাদক ও অনলাইনের কুপ্রভাব থেকে দুরে রাখে কাবাডি’

‘মাদক ও অনলাইনের কুপ্রভাব থেকে দুরে রাখে কাবাডি’

চট্টগ্রাম: পুলিশ সুপার নুরে আলম মিনা বলেছেন ‘দলবদ্ধ হয়ে কাবাডির মতো খেলাধুলা করা হতে পারে একটি ভালো উদাহরণ, যা আমাদের সন্তানকে শুধু ব্যস্তই রাখবে না, অনেক কিছু শেখাবেও।’

বাংলাদেশ কাবাডি ফেডারেশরনের সভাপতি এবং বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হকের ব্যবস্থাপনায় আইজিপি কাপ অনূর্ধ্ব-২১ আন্তঃউপজেলা কাবাডি প্রতিযোগিতা  শুক্রবার থেকে এম এ আজিজ স্টেডিয়াম প্রশিক্ষণ মাঠে শুরু হয়েছে। চট্টগ্রাম জেলা পুলিশ এবং জেলা ক্রীড়া সংস্থা চার দিনব্যাপী এই কাবাডি প্রতিযোগিতার আয়োজন করছে।

পুলিশ সুপার এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করতে গিয়ে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘দলবদ্ধ হয়ে কাজ করা, সিদ্ধান্ত গ্রহণ এবং সমস্যার সমাধান কীভাবে করা যায়, সামাজিকতা বৃদ্ধিতে কি ভুমিকা হতে পারে, আত্মকেন্দ্রিকতা দূর করতে, কিভাবে কারও সাহায্য পাওয়া যায় কিংবা করা যায়, দলগত সম্পর্ক কিভাবে তৈরি করা যায়।সর্বোপরি মাদক এবং অনলাইনের কুপ্রভাব থেকেও দুরে রাখবে এই খেলাধুলাই।’‘মাদক ও অনলাইনের কুপ্রভাব থেকে দুরে রাখে কাবাডি’

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ প্রমুখ। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজাউল মাসুদসহ অন্যরা উপস্থিত ছিলেন।

প্রথম দিন পর পর চারটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় বাঁশখালী উপজেলা এবং রাঙ্গুনিয়া উপজেলা দল মুখোমুখি হয়। এতে বাঁশখালী উপজেলা ৫৯-২১পয়েন্টে জয়লাভ করে।পরবর্তী খেলাটি হয় চন্দনাইশ ও সন্দীপ উপজেলা দলের মধ্যে।বিকালে অনুষ্ঠিত হয় মিরসরাই-পটিয়া এবং আনোয়ারা-বোয়ালখালী উপজেলা দলের মধ্যে। প্রতিযোগীতায় দু’টি গ্রুপে ৮টি দল অংশগ্রহন করছে।

১৬ অক্টোবর বিকেল ৩ টায় জেলা স্টেডিয়ামে প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে। সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন এতে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa