ঢাকা, মঙ্গলবার, ২ কার্তিক ১৪২৪, ১৭ অক্টোবর ২০১৭

bangla news

পতেঙ্গায় বিদেশি সিগারেটসহ চোরাকারবারি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৬:০৫:১৮ পিএম
বিদেশি সিগারেটসহ গ্রেফতার মো. মিজানুর রহমান

বিদেশি সিগারেটসহ গ্রেফতার মো. মিজানুর রহমান

চট্টগ্রাম: নগরীর পতেঙ্গা থানাধীন সমুদ্রসৈকত এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ৬০০ পিস বিদেশি সিগারেটসহ এক চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

শুক্রবার (১৩ অক্টোবর) বেলা দেড়টার দিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল মো. মিজানুর রহমানকে (২২) গ্রেফতার করে।

মিমতানুর রহমান বাংলানিউজকে জানান, র‌্যাব-৭ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে পতেঙ্গা সৈকত এলাকার সী ফ্লোজার রেস্টুরেন্ট অ্যান্ড কফি হাউসের বিপরীতে হাসান স্টোরের ভেতরে কিছু চোরাকারবারি মিয়ানমার থেকে অবৈধ আনা সিগারেট বেচাকেনার উদ্দেশ্যে অবস্থান করছে। এরপর আমরা অভিযান পরিচালনা করি। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সাতকানিয়ার ঢেমশা চৌধুরী হাট এলাকার আব্দুর রহমানের ছেলে মো. মিজানুর রহমানকে আটক করি।

পরবর্তীতে আসামির স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থল তল্লাশি করে ৫ হাজার ৬০০ পিস ডাবল হ্যাপিনেস (চায়না) সিগারেট উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়।

আসামীকে তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন যাবত মিয়ানমার থেকে সিগারেট চোরাচালানের সাথে জড়িত রয়েছে এবং চোরাচালানকৃত সিগারেট চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলে বিক্রি করছে। জব্দকৃত সিগারেটের আনুমানিক মূল্য ০১ লাখ ৪০ হাজার টাকা।

উদ্ধার করা সিগারেট এবং গ্রেফতার আসামির বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫বি ধারা মোতাবেক পতেঙ্গা থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।   

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭

এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa