[x]
[x]
ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭

bangla news

প্রাইভেট কারে তল্লাশি, ৪ স্বর্ণের বারসহ গ্রেফতার ১

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৭:৪৫:৩০ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীতে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৪টি স্বর্ণের বারসহ রফিকুল ইসলাম (৫০) নামে একজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।  স্বর্ণের বারগুলো চোরাচালানের মাধ্যমে বাংলাদেশে আনা হয়েছে বলে জানিয়েছে ডিবি।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর কোতয়ালি থানার টাইগারপাস ‍মোড়ে সিলভার রঙের একটি প্রাইভেট কারে তল্লাশি চালায় ডিবি।

অভিযানে নেতৃত্ব দেওয়া অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মির্জা সায়েম মাহমুদ বাংলানিউজকে বলেন, প্রাইভেট কারে করে চোরাচালানের মাধ্যমে আনা স্বর্ণের বার নেয়া হচ্ছে, এমন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান চালায়।  তল্লাশি চালানোর সময় কারের আরোহী রফিকুল নিজেই স্বর্ণের বার থাকার কথা স্বীকার করেন।  নিজেই পকেট থেকে সেগুলো বের করে দেন। 

স্বর্ণের বারগুলো দুবাই থেকে অবৈধভাবে বাংলাদেশে আনা হয়েছে বলে জানান মির্জা সায়েম।

প্রতিটি স্বর্ণের বারের ওজন ১১৬ গ্রাম।  চারটিতে ৪৬৪ গ্রাম অথবা ৪২ ভরি স্বর্ণের বারের আনুমানিক দাম ২০ লাখ টাকা বলে জানিয়েছেন অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মির্জা সায়েম।

অভিযানে নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো.ইলিয়াছ খাঁন, এস আই কামাল হোসেন এবং লিয়াকত হোসেনও ছিলেন।

আটক রফিকুলের বিরুদ্ধে এস আই কামাল হোসেন বাদি হয়ে কোতয়ালি থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa