ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জাম্বুরি মাঠসংলগ্ন কলোনিতে উচ্ছেদ অভিযান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১১ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৭
জাম্বুরি মাঠসংলগ্ন কলোনিতে উচ্ছেদ অভিযান জাম্বুরি মাঠের পাশের কলোনিতে উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সনজিদা শরমিন। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদের জাম্বুরি মাঠের পাশে বাস্তুহারা বস্তি ও খালেক কলোনিতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)।

রোববার (০৮ অক্টোবর) সকাল ১০টায় এ অভিযান শুরু হয়। চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সনজিদা শরমিন ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস অভিযানে নেতৃত্ব দেন।

সনজিদা শরমিন বাংলানিউজকে জানান, চসিকের কাছে হস্তান্তর করা জমি অবৈধভাবে দখল করে অর্ধসহস্রাধিক কাঁচা-পাকা ঘর তুলে কলোনি করা হয়েছে। এসব অবৈধ স্থাপনা উচ্ছেদে আমরা অভিযান চালিয়েছি।

প্রায় চার একর জায়গা অবৈধ দখলমুক্ত করে কাঁটাতারের বেড়া দেওয়া হয়েছে।

উচ্ছেদ অভিযানে ব্যবহৃত হচ্ছে চসিকের ৫২টি ইক্যুইপমেন্ট

চসিকের নির্বাহী প্রকৌশলী সুদীপ বসাক বাংলানিউজকে জানান, এস্কেভেটার, ডাম্পট্রাকসহ ৫২টি সরঞ্জাম (ইক্যুইপমেন্ট) ব্যবহৃত হয়েছে অভিযানে।

অভিযানে র‌্যাব-৭, নগর পুলিশ, ডবলমুরিং থানা, ফায়ার সার্ভিস, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, পিডিবি এবং সিটি করপোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, আপডেট ১৯০৩, অক্টোবর ০৮, ২০১৭

এআর/টিসি

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad