ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাজারে এলো পিএইচপির জ্বালানি সাশ্রয়ী মোটরসাইকেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৭
বাজারে এলো পিএইচপির জ্বালানি সাশ্রয়ী মোটরসাইকেল বাজারে এলো পিএইচপির জ্বালানি সাশ্রয়ী মোটরসাইকেল। ছবি: সোহেল সরওয়ার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ‘পাঠাও মোটরসাইকেল ফেস্টিভেল ২০১৭’ এর শেষ দিনে উন্মুক্ত করা হলো পিএইচপি মারকাবা ১৫০ সিসির মোটরবাইক। একদিকে জ্বালানি সাশ্রয়ী অন্যদিকে নিরাপদ বাহন-তাই এই মোটরসাইকেলটি নজর কেড়েছে দর্শনার্থীদের।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) নগরীর জিইসি কনভেনশন সেন্টারে এই ফেস্টিভেল শুরু হয়। শনিবার (৭ অক্টোবর) ছিল এর শেষ দিন।

পিএইচপি ফ্যামিলির পরিচালক ও পিএইচপি ইন্ডাস্ট্রিয়াল পার্কের ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেন সোহেল এই মোটরসাইকেল বাজারজাতকরণের উদ্বোধন করেন। এসময় পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন, পিএইচপি ফ্যামিলির পরিচালক ও পিএইচপি অটোমোবাইলসের ব্যবস্থাপনা পরিচালক আকতার পারভেজ হিরু, পাঠাও এর রিজিওনাল হেড মো. ইশফাক, পিএইচপি অটোমোবাইলসের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাজারে এলো পিএইচপির জ্বালানি সাশ্রয়ী মোটরসাইকেল

ফেস্টিভেলে পিএইচপি প্যাভিলিয়নে পিএইচপি ফ্যামিলির ফিন্যান্স এন্ড অ্যাডমিনেস্ট্রেটিভ ডিরেক্টর মো. আলী হোসেনের কাছে ডিলাশিপের চেক হস্তান্তর করেন সাবেক ব্যাংকার রোসাঙ্গির। এছাড়া ফেস্টিভেলে মোটরসাইকেল কেনার পর ক্রেতারাও চেক হস্তান্তর করেন।

মো. আলী হোসেন এসময় পাঠাও মোটরসাইকেল ফেস্টিভেল আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। তিনি ভবিষ্যতেও এ ধরনের ফেস্টিভেল আয়োজনে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন ও পিএইচপি অটোমোবাইলসের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। মো. আলী হোসেনের কাছে ডিলাশিপের চেক হস্তান্তর করেন সাবেক ব্যাংকার রোসাঙ্গির

এই মোটরসাইকেলে জার্মানি ও জাপানের যন্ত্রাংশ ব্যবহার করা হয়েছে। জ্বালানি সাশ্রয়ী এই গাড়িটি টেস্ট ড্রাইভ করেই বাজারে আনা হয়েছে বলে জানান দায়িত্বরত কর্মকর্তারা।

ফেস্টিভ্যালে পিএইচপি মোটর, ইয়ামাহা, কিওয়ে, কেডিএ মোটরস, এপ্রিলা, কেটিএম, জিপিএক্সের মোটরসাইকেল সুলভ মূল্যে বিক্রি করা হচ্ছে। রয়েছে মোটরসাইকেল এক্সেসরিজের স্টলও।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৭

টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।