ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়ায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
সাতকানিয়ায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ সাতকানিয়ায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ

চট্টগ্রাম: সাতকানিয়ার রূপকানিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত ২২ জন মেধাবী ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করেছেন সাতকানিয়া থানার ওসি মো. রফিকুল হোসেন।

মঙ্গলবার বেলা ১১টায় স্কুল ভবনে ২০১৬ সালের পিএসসি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ২২ জন ছাত্র-ছাত্রীর হাতে স্কুল ব্যাগ, পানির পট, টিফিন বক্স তুলে দেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের সবচেয়ে মূল্যবান সম্পদ মেধা।

একটি সু-শিক্ষিত রাষ্ট্র ও দেশ গঠনে মেধার কোনো বিকল্প নাই। একটি সু-শিক্ষিক জাতি সর্বদাই বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে পাল্লা দিয়ে মাথা উঁচু করে উন্নতির শিখরে পৌঁছাতে পারে।
তাই সকলকে সু-শিক্ষায় শিক্ষিত হওয়ার আহ্বান জানান তিনি।

স্কুলের ম্যানেজিং কমিটির আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক নাজমিন আকতার চৌধুরী। স্কুলের সিনিয়র সহকারী শিক্ষক এবিএম রফিকুল কাদের চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী সাঈদুর রহমান দুলাল, তার সহধর্মীনি রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জান্নাত আরা বকুল, রূপকানিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাডভোকেট জসিম উদ্দীন, ম্যানেজিং কমিটির সম্মানিত সদস্য নেচার উদ্দিন আহমদ চৌধুরী, আব্দুল আলীম, স্কুলের সিনিয়র সহকারী শিক্ষক মামুনুর রশিদ, সালেহা বেগম, সাতকানিয়া থানার এসআই দীপন চন্দ্র সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।