ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মায়ের সাথে অভিমান, কলেজছাত্রীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
মায়ের সাথে অভিমান, কলেজছাত্রীর আত্মহত্যা

চট্টগ্রাম: কলেজ থেকে ফেরার পর ভাত খেতে বলেছিল মা। ভাত খাবে না বলায় শরবত বাড়িয়ে দেন মা। কিন্তু সেই কথাও শোনেননি সানজিদা রহিম (১৮)। তাই মা রাগ করে একটা থাপ্পড় দিয়েছেলেন তাকে। সেই অভিমান থেকে নিজের কক্ষে ঢুকে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর পুরাতন চান্দগাঁও থানা এলাকার আজম কমিশনারের বাড়ির পাশের ভবনে এ ঘটনা ঘটে।

সানজিদা বোয়ালখালী উপজেলার পোপাদিয়া গ্রামের জসীম চেয়ারম্যানের বাড়ির সৈয়দ আবদুর রহিমের মেয়ে।

তিনি নোয়াপাড়া কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

জেলা পুলিশ মেডিকেল টিম-১ এর এএসআই মো. আলআউদ্দিন তালুকদার বাংলানিউজকে জানান, দুপুর আড়াইটার দিকে কলেজ থেকে বাসায় আসার পর সানজিদাকে ভাত খেতে বলেন মা।

তখন সানজিদা ভাত খেতে চাননি। পরে শরবত খেতে দিলেও তাও না খাওয়ায় রাগ করে সানজিদাকে থাপ্পড় মারেন তার মা। পরবর্তীতে নিজ কক্ষে ঢুকে দরজা বন্ধ করে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন সানজিদা। পরবর্তীতে বিকেল সাড়ে ৫টার দিকে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।