ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লায়ার অব দ্যা ইয়ার রিজভী: হাছান মাহমুদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
লায়ার অব দ্যা ইয়ার রিজভী: হাছান মাহমুদ ড. হাছান মাহমুদ (বামে) ও রুহুল কবির রিজভী (ডানে)

চট্টগ্রাম: মিয়ানমারের রোহিঙ্গা ইস্যুকে পুঁজি করে বিএনপি-জামায়াত ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে চট্টগ্রামের সম্মিলিত বৌদ্ধ জনসাধারণের ব্যানারে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশে সাম্প্রদায়িক উসকানি সৃষ্টির চেষ্টা করছে।

আমি বিএনপি-জামায়াতসহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দকে অনুরোধ জানাব, ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করবেন না। মিয়ানমারের মানবতাবিরোধী অপরাধকে পুঁজি করে বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার কেউ চেষ্টা করবেন না।
    

তিনি বলেন, আজ অনেকে বলছেন এ বছরের সেরা মিথ্যাবাদী, ‘লায়ার অব দ্যা ইয়ার’ হচ্ছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। কারণ তার মিথ্যাচার মহাসচিব মির্জা ফখরুলের মিথ্যাচারকেও ছাড়িয়ে গেছে।

বাংলাদেশ বৌদ্ধ কল্যাণ ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট ও উত্তর জেলা আওয়ামী লীগ নেতা স্বজন কুমার তালুকদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন বৌদ্ধ ধর্মীয় গুরু বিমল জ্যোতি মহাস্থবির, ধর্মসেন মহাস্থবির, জ্ঞানবরণ থের, এস লোকজিৎ থের, দিপংকর ভিক্ষু, বিজয় লক্ষ্মী মহাস্থবির, অজিত বরণ বড়ুয়া, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ও রাঙ্গুনিয়া পৌর মেয়র শাহজাহান শিকদার, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহ, কৃষকলীগ নেতা শফিকুল ইসলাম, তরিৎ কান্তি দে, বিপ্লব শিকদার, এমরুল করিম রাশেদ, ছাত্রলীগ নেতা নুরুল আলম, মিথুন বড়ুয়া, প্রকৌশলী প্রদীপ বড়ুয়া, মৃগাংক প্রসাদ বড়ুয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।