ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাদকের টাকা না দেওয়ায় স্ত্রীকে এসিড নিক্ষেপ, স্বামী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
মাদকের টাকা না দেওয়ায় স্ত্রীকে এসিড নিক্ষেপ, স্বামী আটক

চট্টগ্রাম: মাদকের টাকা না পাওয়ায় স্ত্রীর মুখে এসিড ছুড়ে পালিয়ে থাকা মো. আনোয়ারকে (২৮) নামে আটক করেছে র‌্যাব-৭। বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে আনোয়ারা উপজেলার কাফকো এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।

আনোয়ার একই উপজেলার পশ্চিম চাঁন গ্রামের খুইল্লা মিয়া বাড়ির আবদুল গণির ছেলে।  তবে নগরীর চান্দগাঁও থানার ওয়ালিউল্লাহ আবাসিক এলাকার বাসিন্দা সে।

ভুক্তভোগী সাদিয়া সুলতানা লিজা চান্দগাঁও এলাকায় একটি বিউটি পার্লারে কাজ করেন। এই দম্পতির দুই বছর বয়সী বয়সী একটি ছেলে সন্তানও রয়েছে।

র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমা বাংলানিউজকে জানান, তিন বছর আগে আনোয়ারকে বিয়ে করেন লিজা। ইয়াবা আসক্ত আনোয়ার ছিলেন বেকার। মাদক সেবন করতে স্ত্রীর কাছ থেকে সবসময় টাকা খুঁজতেন আনোয়ার। গত ১৪ সেপ্টেম্বর চান্দগাঁও ওয়ালিউল্লাহ আবাসিক এলাকার ভাড়া বাসা থেকে রিকশায় করে সাদিয়া সুলতানা লিজা কর্মস্থল পার্লারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। বহদ্দারহাট উড়াল সড়কের নিচ দিয়ে যাওয়ার সময় স্বামী আনোয়ার হোসেন ও এক যুবক তার রিকশা থামান। টাকা নিয়ে তর্কের এক পর্যায়ে এই দুই জন সাদিয়া সুলতানা লিজার মুখে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন সাদিয়া সুলতানা লিজাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে এই ঘটনায় সাদিয়ার সুলতানা লিজা বাদী হয়ে নগরীর চান্দগাঁও থানায় তার স্বামীসহ অজ্ঞাত এক জনের বিরুদ্ধে এসিড অপরাধ দমন আইনে মামলা দায়ের করেন। র‌্যাব-৭ এই চাঞ্চল্যকর ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং আনোয়ার’কে ধরতে গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে।

তিনি আরও জানান, র‌্যাবের লে. কমান্ডার আশেকুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে আনোয়ারা থেকে আটক করা হয়। তাকে চান্দগাঁও থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।