ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রুশ কনসাল জেনারেলকে চট্টগ্রাম চেম্বারের সংবর্ধনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
রুশ কনসাল জেনারেলকে চট্টগ্রাম চেম্বারের সংবর্ধনা রুশ কনসাল জেনারেলকে চট্টগ্রাম চেম্বারের সংবর্ধনা

চট্টগ্রাম: বাণিজ্য নগরী চট্টগ্রামে নিযুক্ত রাশিয়ার বিদায়ী কনসাল জেনারেল ওলেগ পি. বয়কোকে বিদায় সংবর্ধনা দিয়েছে চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।

বুধবার বিকেলে দেওয়া সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম। এসময় চেম্বার পরিচালক মো. অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), মো. জাহেদুল হক, চেম্বারের সাবেক পরিচালক মাহফুজুল হক শাহ উপস্থিত ছিলেন।

চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন, রাশিয়ার বিদায়ী কনসাল জেনারেল দীর্ঘদিন ধরে চট্টগ্রামে অবস্থানকালে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও আর্থ-সামাজিক কর্মক্রমে সম্পৃক্ত থেকে সবার মন জয় করতে সক্ষম হয়েছেন।

ওলেগ পি. বয়কো দু’দেশের সুসম্পর্ক রক্ষার পাশাপাশি সম্পর্কোন্নয়নের ক্ষেত্রে আন্তরিক ছিলেন উল্লেখ করে তিনি বলেন, ভবিষ্যতেও রাশিয়ায় বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার পাশাপাশি দ্বিপাক্ষিক বাণিজ্য বৃদ্ধি এবং অর্থনৈতিক অগ্রগতিতে এ কূটনীতিক তাঁর আন্তরিকতা ও প্রচেষ্টা অব্যাহত রাখবেন।

চট্টগ্রামসহ দেশের অর্থনৈতিক কার্যক্রম ও বিভিন্ন ব্যবসায়িক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে চট্টগ্রাম চেম্বারের কার্যকর ভূমিকার প্রশংসা করেন ওলেগ পি. বয়কো।

সুযোগ পেলে চিটাগাং চেম্বার তথা চট্টগ্রামের জন্য কাজ করবেন বলে আশ্বস্ত করেন। এছাড়া তিনি প্রতিবছর সেপ্টেম্বর মাসে রাশিয়ার ভøাদিভোস্তকে অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল ফেয়ারে চট্টগ্রাম চেম্বার থেকে প্রতিনিধি পাঠানোর আহবান জানান।

বাংলাদেশ সময়: ২১১২ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭

এমইউ/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।