ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘আনন্দঘন পরিবেশে শারদীয় দুর্গোৎসব উদযাপন করুন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
‘আনন্দঘন পরিবেশে শারদীয় দুর্গোৎসব উদযাপন করুন’ আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে সমন্বয় সভা

চট্টগ্রাম: আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুকুর রহমান চৌধুরীসহ সিএমপি’র প্রতিনিধি, র‌্যাব, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান, সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা, বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাষ্টের ট্রাষ্টি উপস্থিত ছিলেন।

সভায় চট্টগ্রাম জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিত শারদীয় দুর্গাপূজার প্রস্তুতি, সরকারের বরাদ্দকৃত ভোগ্যপন্য বণ্টন এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতকরণে ও আইন-শৃংখলা বিষয়ে প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করে বক্তব্য উপস্থাপন করেন।

জেলা প্রশাসনের তরফ থেকে সার্বজনীন ও ব্যক্তিগত ১৫০৪ প্রতিমা পূজা এবং ২৭৪টি ঘট পূজায় ভোগ্যপণ্যের বরাদ্দ এবং সন্দ্বীপ ও মহালয়া অনুষ্ঠানের বিশেষ বরাদ্দ প্রদানের আশ্বাস দেন।

জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী বলেন, আনন্দঘন পরিবেশে শারদীয় দুর্গোৎসবের উদযাপন করুন।

প্রশাসনের তরফ থেকে সকল প্রকার সহযোগিতা প্রদান করা হবে।

জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা দুর্গোৎসব শুরু থেকে বিসর্জন পর্যন্ত জেলাব্যাপী আইন-শৃংখলা বজায় রাখতে তাঁর পরিকল্পনা তুলে ধরেন।

অন্যদের মধ্য বক্তব্য দেন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক অসীম কুমার দেব, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুজিত দাশ প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড চন্দন বিশ্বাস, সহ-সভাপতি বিজয় কৃষ্ণ বৈষ্ণব, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বজিৎ পালিত, সাংগঠনিক সম্পাদক কল্লোল সেন, প্রকাশনা সম্পাদক সুভাষ চৌধুরী টাংকু, হরিপদ চৌধুরী বাবুলসহ জেলার আওতাধীন ১৫ উপজেলার সভাপতি-সাধারণ সম্পাদকের মধ্যে রাঙ্গুনিয়া উপজেলার সভাপতি অ্যাড পংকজ কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক শৈবাল চক্রবর্ত্তী, মিরসরাই উপজেলার সভাপতি উত্তম শর্মা, আনোয়ারা উপজেলার আহবায়ক দোলন মজুমদার, হাটহাজারী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মাস্টার পরিমল কান্তি দে, সাধারণ সম্পাদক রিমন মুহুরী, সিতাকুন্ড উপজেলার সভাপতি বিমল চন্দ্র নাথ, সাধারণ সম্পাদক স্বপন বণিক, ফটিকছড়ি উপজেলার সভাপতি রতন কুমার চৌধুরী, সন্দ্বীপ উপজেলার সভাপতি চন্দন কুমার মজুমদার, বোয়ালখালী উপজেলার সভাপতি অজিত বিশ্বাস, পটিয়া উপজেলার সাধারণ সম্পাদক রূপক শীল, লোহাগাড়ার উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদক প্রকৌ. রতন কান্তি দাশ ও ডা. রিটন দাশ, বাশঁখালী উপজেলার সভাপতি প্রদীপ গুহ, সাতকানিয়া উপজেলার সভাপতি রাজীব দাশ, চন্দনাইশ উপজেলার সভাপতি উৎপল রক্ষিত, কর্ণফূলী উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদক দেবরাজ শীল ও রূপন ধর প্রমূখ।

 

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।