ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে রড দিয়ে শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
চবিতে রড দিয়ে শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ আহত শিক্ষার্থী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা রড দিয়ে কিংশুক পার্থ নামে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থীকে পিটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল এ এফ রহমানের ক্যান্টিনে এ ঘটনা ঘটে। এসময় পার্থ মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হলে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে ভর্তি করা হয়।

পার্থ ওই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও একসময় দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন সিএফসির নেতাকর্মীদের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।

যারা ক্যাম্পাসে নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী অনুসারী হিসেবে পরিচিত।

পার্থের সহপাঠী যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফাহিম হাসান বাংলানিউজকে জানান, পার্থ দুপুরে ভাত খেতে ক্যান্টিনে যায়। এসময় সিএফসির কয়েকজন ছাত্রলীগ কর্মীর সঙ্গে পার্থের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রড দিয়ে ওই ছাত্রলীগ কর্মীরা পার্থের মাথায় আঘাত করে। মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হলে তাকে চবি মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

চবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আখতারুজ্জামান বাংলানিউজকে বলেন, ‘ছাত্রলীগের কয়েকজন কর্মী এক শিক্ষার্থীকে মারধর করেছে। আমরা মারধর করা ওইসব শিক্ষার্থীকে খুঁজছি। ’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো.আলী আজগর চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘পার্থ নামে এক শিক্ষার্থীকে মারধর করেছে বলে শুনেছি। বিষয়টি দেখার জন্য পুলিশ পাঠিয়েছি। ’

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।