ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রোহিঙ্গাদের সর্বাত্মক সহযোগিতা করার নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
রোহিঙ্গাদের সর্বাত্মক সহযোগিতা করার নির্দেশ রোহিঙ্গাদের সর্বাত্মক সহযোগিতা করতে আদেশ !

চট্টগ্রাম: রোহিঙ্গা শরণার্থীদের সর্বাত্মক সহযোগিতা করার জন্য স্থানীয় সরকার বিভাগের আওতাধীন সকল কর্মকর্তা-কর্মচারীদের নির্দেশ দিয়েছেন বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সার্কিট হাউস সম্মেলন কক্ষে অনুষ্ঠিত চট্টগ্রাম বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ নির্দেশনা দেন।

স্থানীয় সরকার বিভাগের আওতাধীন সকল কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বিভাগীয় কমিশনার বলেন, ‘আপনারা রোহিঙ্গাদের সর্বাত্মক সহযোগিতা করুন।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা শরণার্থী ক্যাম্প পরিদর্শন করায় বিশ্ববাসী জেনে গেছে বাঙালি কতটা মানবিক। ’

সভায়  কক্সবাজার জেলা প্রশাসক মো. আলী হোসেন বলেন, ‘শরণার্থীদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ১০ লাখ টাকা অনুদান প্রদান করেছেন।

রোভার ও স্কাউটস থেকে প্রায় ৪ শতাধিক কর্মী নিয়োগ দেওয়া হয়েছে ডিজার্ভিং ও শিশুদের কাছে খাবার পৌঁছে দেওয়ার জন্য।

সভায় অন্যদের মধ্যে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) সৈয়দা সারোয়ার জাহান, অতিরিক্ত সচিব দ্বীপক চক্রবর্তী, চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম, খাগড়াছড়ি, বান্দরবান, ও কক্সবাজারের জেলা প্রশাসক, উপপ্রধান তথ্য অফিসার এ কে এম আজিজুল হকসহ চট্টগ্রাম বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad