ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফেনী থেকে উদ্ধার হলেন চট্টগ্রাম থেকে অপহৃত শিক্ষক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
ফেনী থেকে উদ্ধার হলেন চট্টগ্রাম থেকে অপহৃত শিক্ষক শরীফ চৌধুরী

চট্টগ্রাম: নগরীর বাকলিয়ার বাসা থেকে অপহৃত কাজেম আলী উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শরীফ চৌধুরীকে ফেনী থেকে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। এর আগে এ ঘটনার সঙ্গে জড়িত দুই আসামিকে গ্রেফতার করা হয়।

নগর পুলিশের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বাকলিয়া থানা এলাকার রসুলবাগ, এ ব্লকের ২৩৬ নম্বর বাসা থেকে কয়েকজন দুষ্কৃতকারী শরীফ চৌধুরীকে অপহরণ করে নিয়ে যায়। পরে অপহরণকারীরা ২৮ লাখ টাকা মুক্তিপণ দাবী করে।

অপহৃতের স্ত্রীকে ফোনে ২৪ ঘন্টার মধ্যে মুক্তিপণ না দিলে শরীফ চৌধুরীকে হত্যা করে কিডনী বিক্রি করে দিবে বলে হুমকি দেয় তারা।

এ ঘটনার প্রেক্ষিতে উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মো. শওকত আলী ও উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) মো. শহীদুল্লাহের তত্ত্বাবধানে অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) মো. আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে নগর গোয়েন্দা বিভাগের একটি টিম চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে হাটাহাজারী থানা এলাকা থেকে অপহরণকারী জাহাঙ্গীর আলম নওশাদ ও মো. রুবেলকে গ্রেফতার করে।

পরে রোববার দুপুর ১২টায় নগর গোয়েন্দা বিভাগের অতিঃ উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. কামরুজ্জামানের নেতৃত্বে নগর পুলিশের মহানগর গোয়েন্দা বিভাগের একটি বিশেষ টিম ফেনী জেলায় বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে শরীফ চৌধুরীকে উদ্ধার করেন।

এ ঘটনায় গ্রেফতার হওয়া আসামীদের বিরুদ্ধে বাকলিয়া থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।