ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কাউন্সিলররা নগর ও সমাজ গঠনের অপরিহার্য অংশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
কাউন্সিলররা নগর ও সমাজ গঠনের অপরিহার্য অংশ সাবেক মেয়র মনজুর আলমের সঙ্গে মতবিনিময় করেন সিসিসি এক্স কাউন্সিলর ফোরামের নেতারা

চট্টগ্রাম: সাবেক মেয়র এম মনজুর আলমের সঙ্গে চট্টগ্রাম সিটি কর্পোরেশন সাবেক কাউন্সিলরদের সংগঠন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এক্স কাউন্সিলর ফোরামের নেতাদের মতবিনিময় অনুষ্ঠিত হয়।

শনিবার সকালে দেওয়াহাটস্থ সাবেক মেয়রের কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে সাংগঠনিক বিষয়ে আলোচনা করেন মোহরা ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নাজিম উদ্দিন আহমদ, বাকলিয়ার মো.শহিদুল আলম, পাঠানটুলীর নিয়াজ মোহাম্মদ খান, পশ্চিম মাদার বাড়ির মো. আলী বক্স, পূর্ব ষোলশহরের আনোয়ার হোসেন, বকশিরহাটের মুহাম্মদ জামাল হোসেন, ষোলশহরের মোহাম্মদ এয়াকুব, চান্দগাঁও এর নুরুল হুদা লালু, মাদারবাড়ির জহির আহমদ চৌধুরী, পূর্ব ষোলশহরের মো. হাসান লিটন প্রমুখ।

সাবেক সিটি মেয়র মনজুর আলম বলেন, নগর পরিষদের নির্বাচিত কাউন্সিলররা জনগণের সীকৃত সমাজকর্মী।

সমাজ সেবাই তাদের পেশা। সুতরাং এ সংগঠন গঠনকে আন্তরিকভাবে স্বাগত জানাই।

চট্টগ্রাম সিটি কর্টোরেশনের অনেক কাউন্সিলর জীবনের মূল্যবান সময় জনগণের সেবায় ব্যয় করে আজ পরপারে। আমরা তাদের অনেককেই কোন যোগ্যতর সম্মান দিতে পারিনি। আমি মনে করি এই সংগঠন শুধু সাবেক এই জনপ্রতিনিধিদেরর ঐক্য প্রক্রিয়া সুদৃঢ় করবে না বরং নগরের সামাজিক কার্যক্রমে গতি আনবে।

‘মেয়র ছাড়াও সতের বছর নির্বাচিত কাউন্সিলর ছিলাম। জনগণের কল্যাণে কাজ করা আমার নেশা হয়ে গেছে। আগামীতে কাজ করতে একটি নতুন জায়গা তৈরি হয়েছে। এতে আমি আনন্দিত। ’

ফোরামের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করে এম মনজুর আলম বলেন, ৬০ লাখ নগরবাসীর সেবা নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বাংলাদেশ সময়: ২০৫৫ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।