ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাবেক মেয়র মনজুর সঙ্গে পূজা উদযাপন কমিটির মতবিনিময়

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
সাবেক মেয়র মনজুর সঙ্গে পূজা উদযাপন কমিটির মতবিনিময় সাবেক মেয়র মনজুর সঙ্গে পূজা উদযাপন কমিটির মতবিনিময়

চট্টগ্রাম: আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষে আকবরশাহ থানা পূজা উদযাপন কমিটির নেতাদের সঙ্গে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আলহাজ¦ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ মনজুর আলমের মতবিনিয় হয়েছে।

শুক্রবার দুপুরে উত্তর কাট্টলীস্থ সাবেক মেয়রের বাস ভবনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন তপন বিকাশ আচার্য।

পরে এক হাজার পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

সভায় সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম বলেন, যুগ যুগ ধরে বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসাবে সকল ধর্মের অনুসারিরা যে কোন ধর্মীয় আচার অনুষ্ঠান একাত্ম হয়ে অত্যন্ত সুষ্টু ও সুন্দরভাবে সম্পাদন করে আসছে।

সাম্প্রদায়িক সম্প্রীতির এ সেতুবন্ধন আগামীতে আরও সুদৃঢ় হবে। তিনি সকল সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা জানান।

সভায় অন্যান্যের মধ্যে সুলতান আহম্মদ, অধ্যক্ষ মো. আমলগীর, যামিনি কুমার দে, চন্দন কুমার দত্ত প্রমুখ বক্তব্য রাখেন। এসময় অন্যান্যের মধ্যে আকবরশাহ থানা পূজা উদযাপন কমিটির সভাপতি রবি শংকর দে, সাধারণ সম্পাদক শিপু বিশ^াস, বুলবুল দে, মৃদুল দে, সুমন আচার্য, শিমুল সেন, দিলীপ দত্ত, সমাজ সেবক মো. জাফর, আঞ্চলিক পূজা কমিটি ও থানা পূজা কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০৩ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।