ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

একবিংশ শতকের গণমাধ্যম বিষয়ক সেমিনার শনিবার

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
একবিংশ শতকের গণমাধ্যম বিষয়ক সেমিনার শনিবার একবিংশ শতকের গণমাধ্যম বিষয়ক সেমিনার শনিবার

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান গবেষণা ইনস্টিটিউটের উদ্যোগে শনিবার (১৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘একবিংশ শতকে বাংলাদেশের গণমাধ্যম: সন্ধিক্ষণ ও সম্ভাবনা’ শীর্ষক জাতীয় সেমিনার।

নগরীর বাদশা মিয়া সড়কে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউট মিলনায়তনে সকাল সাড়ে দশটায় এই সেমিনারে আইন প্রণেতা, রাজনীতিবিদ, নেতৃস্থানীয় মিডিয়া ব্যক্তিত্ব, বিশিষ্ট শিক্ষাবিদ ও বিশেষজ্ঞরা অংশ নেবেন।

সেমিনারে রিসোর্স পারসন ও সেমিনার বক্তা হিসেবে উপস্থিত থাকবেন দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমের এডিটর ইন চিফ আলমগীর হোসেন।

প্রধান আলোচক থাকবেন গণমাধ্যম ব্যক্তিত্ব ও সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মেদ তৌফিক।

প্রধান অতিথি হিসেবে থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি থাকবেন উপ উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

প্যানেল আলোচনায় অংশ নেবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. মহীবুল আজিজ, রাজনীতি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মাহফুজ পারভেজ, যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সহিদ উল্লাহ।

সেমিনারে সভাপতিত্ব করবেন সমাজ বিজ্ঞান অনুষদের ডিন ও সমাজ বিজ্ঞান গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. ফরিদ উদ্দিন আহমেদ।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।