[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৮ নভেম্বর ২০১৭

bangla news

প্রধানমন্ত্রীর তহবিলে চবি শিক্ষকদের একদিনের বেতন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৪ ১০:৪৯:১৫ এএম
প‌্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে চেক হস্তান্তর করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা

প‌্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে চেক হস্তান্তর করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন চট্টগ‌্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা। তারা প‌্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তাদের একদিনের বেতনের (প‌্রায় ১৪ লাখ টাকা) চেক হস্তান্তর করেছেন।

বুধবার (১৩ সেপ্টেম্বর) রাতে প‌্রধানমন্ত্রীর কার্যালয়ে প‌্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে এই চেক হস্তান্তর করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা।  

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, উপ উপাচার্য অধ্যাপক ড.শিরীণ আখতার, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড.মিহির কুমার রায়, সাধারণ সম্পাদক অধ্যাপক ড.মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাধব দীপ, সমিতির সদস্য শায়লা শারমিন প‌্রমুখ।

প‌্রধানমন্ত্রী শেখ হাসিনা এসময় চেক গ‌্রহণ করে বিশ্ববিদ্যালয়ের খোঁজখবর নেন।

জানতে চাইলে উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বাংলানিউজকে বলেন, বন্যা দুর্গতদের সাহায্যের জন্য আমরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের একদিনের বেতনের চেক মাননীয় প‌্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে হস্তান্তর করেছি। এসময় দারিদ‌্রের ওপর বিশ্ববিদ্যালয়ের গবেষণামূলক একটি বই ও শেখ রাসেলের জন্মদিনের উপহার হিসেবে একটি পোট‌্রেট প‌্রধানমন্ত্রীকে দিয়েছি। তিনি বই ও পোট‌্রেট গ‌্রহণ করেছেন।

শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বলেন, মাননীয় প‌্রধানমন্ত্রী শেখ হাসিনা চেক গ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের খোঁজখবর নিয়েছেন। আমরা সবমিলিয়ে ১৫ মিনিট তার কার্যালয়ে ছিলাম।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭

জেইউ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa