ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭

bangla news

চমেক থেকে ৮ রোহিঙ্গাকে কুতুপালং ক্যাম্পে নিচ্ছে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ৮:৩৫:৫৮ পিএম
ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রাম: মিয়ানমারে সহিংস ঘটনায় গুলিবিদ্ধ ও সড়ক দুর্ঘটনায় আহত আরও ৮ রোহিঙ্গাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে চিকিৎসাসেবা শেষে কক্সবাজার জেলার উখিয়ার কুতুপালং ক্যাম্পে নিয়ে যাচ্ছে পুলিশ। বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে তাদের চমেক হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। 

তারা হলেন- হাসপাতালের মো. সলিম (৬৫), এরশাদ উল্লাহ (২০), নাজিম উল্লাহ (২৫), হাছান (২৮), লেয়াকত উল্লাহ (৫০), ওসমান গণি (২০), আমজাদ (২৬) ও আয়াত উল্লাহ (১৭)

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে জানান, চমেক হাসপাতালের ২৬, ২৭ ও ২৮ নম্বর ওয়ার্ডের ৮ রোহিঙ্গাকে চিকিৎসাসেবা শেষে ছাত্রপত্র দেওয়া হয়েছে। গত ১৯ দিনে বিভিন্ন সময়ে তারা মিয়ানমারে সহিংস ঘটনায় গুলিবিদ্ধ ও সড়ক দুর্ঘটনায় আহত হয়ে স্বজনদের মাধ্যমে চমেক হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসেন। বর্তমানে তারা সুস্থ হয়ে উঠেছেন। পুলিশ ও ইউনিসেফ সদস্যদের সহযোগিতায় তাদের কুতুপালং ক্যাম্পে নিয়ে যাওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭

এসবি/টিসি

অন্তর্ভুক্ত বিষয়ঃ রোহিঙ্গা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa