ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭

bangla news

নারী-শিশুসহ ২৬ রোহিঙ্গা আটক বাঁশখালীতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ৭:০০:২৩ পিএম
রোহিঙ্গা (ফাইল ফটো)

রোহিঙ্গা (ফাইল ফটো)

চট্টগ্রাম: মিয়ানমারে সহিংস ঘটনায় জীবন বাঁচাতে টেকনাফ সীমান্ত হয়ে বাংলাদেশে পালিয়ে আসা নারী, শিশুসহ ২৬ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। বুধবার (১৩ সেপ্টেম্বর) বাঁশখালী উপজেলার সাধনপুর, চাম্বল ও ছনুয়া থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মিয়ানমারের আখিয়াব জেলার মংডু এলাকার খুইল্লা মিয়া (৫৫), লায়লা খাতুন (৫০),সুরমা জান (৪২),জালাল উদ্দিন (৩৫), মো. ওসমান (৩২), হারুনুর রশীদ (২৭),আনোয়ারা বেগম (২২), হাজেরা বেগম (২৫), মনিরা বেগম (৩৫), গুনাইয়া বেগম (২০),আইয়াস (২৩), এমরান (২০),হামিরা বেগম (২১), ওমাইদ (২৮)আনোয়ার সাদেক (১৮),হাবিবা বেগম (৮), ওমর ফারুক (১৩) এবং রিজোয়ান (১০)। অন্যদের নাম এখনো পাওয়া যায় নি।

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, উপজেলার বিভিন্ন স্থানে অনুপ্রবেশকারী রোহিঙ্গাদের অবস্থান নির্ণয়ের জন্য জনপ্রতিনিধি ও এলাকাবাসীর সহযোগিতা চাওয়া হয়। এর প্রেক্ষিতে বাণিগ্রাম ইউেনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন চৌদুরী খোকার সহযোগিতায় সাধনপুর থেকে নারী-শিশুসহ ১৮ জন, ছনুয়া থেকে ৬ জন এবং চাম্বল এলাকা থেকে ২ জন আটক করা হয়েছে। তাদের নিবন্ধন কার্যক্রমের জন্য কক্সবাজার জেলার উখিয়ার কুতুপালং ক্যাম্পে পাঠিয়ে দেয়া হচ্ছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময় : ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭

এসবি/টিসি

অন্তর্ভুক্ত বিষয়ঃ রোহিঙ্গা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa