[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭

bangla news

প্রাইভেট কারে লুকানো ফেনসিডিল পেল র‌্যাব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১১ ১২:৫৭:২৬ পিএম
প্রাইভেট কারে লুকানো ফেনসিডিল পেল র‌্যাব

প্রাইভেট কারে লুকানো ফেনসিডিল পেল র‌্যাব

চট্টগ্রাম: সীতাকুণ্ড থানার বড় দারোগার হাট ওজন স্কেলের সামনে প্রাইভেট কারে লুকানো ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-৭।

সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ছয়টার দিকে এ অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বাংলানিউজকে জানান, গোয়েন্দ‍া তথ্য ছিল কিছু মাদক ব্যবসায়ী প্রাইভেট কারে লুকিয়ে ফেনী থেকে চট্টগ্রামে ফেনসিডিল পাচার করছে। র‌্যাবের একটি আভিযানিক দল সীতাকুণ্ড ওজন স্কেলের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি চালায়। এ সময় একটি প্রাইভেট কারের (ঢাকা-মেট্রো-গ-৩২-৬৪০৩) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দিলে চালক গাড়িটি থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি ফেনীর ছাগলনাইয়ার মৃত আনু মিয়ার ছেলে মো. বেলাল হোসেনকে আটক করে।

তিনি জানান, তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে বেলাল জানায়, প্রাইভেটকারে বিপুল পরিমাণ ফেনসিডিল রয়েছে এবং তিনি দীর্ঘদিন ধরে অবৈধভাবে ফেনসিডিল ফেনী থেকে চট্টগ্রামে এনে মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছে। প্রাইভেটকারটি তল্লাশি করে সুকৌশলে লুকানো অবস্থায় ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসব ফেনসিডিলের আনুমানিক মূল্য ৪ লাখ ৮০ হাজার টাকা।

আসামি ও উদ্ধার করা ফেনসিডিল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিল এর ৩(খ)/২১ ধারা মোতাবেক সীতাকুণ্ড থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান মিমতানুর রহমান।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭

এআর/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa