ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিদ্যু‍ৎস্পৃষ্ট হয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
বিদ্যু‍ৎস্পৃষ্ট হয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু নির্মাণ শ্রমিকের মৃত্যু

চট্টগ্রাম: নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে সীতাকুণ্ডের বড় কুমিরায় একটি নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপাবর্তী এলাকার দুলাল মিয়ার ছেলে মো. শিমুল (২৮) ও সুনামগঞ্জের ইরাই উপজেলার দক্ষিণ ছিড়াপাড়া এলাকার মানজাল আলীর ছেলে মো. শহীদ (২০)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বাংলানিউজকে জানান, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মুসলিম উদ্দিনের নির্মাণাধীন ভবনে লোহার রড নিয়ে কাজ করছিলেন শ্রমিকরা।

  এসময় লোহার রড বিদ্যুতের তারে লেগে যায়। এতে বিদ্যুতায়িত হয়ে শিমুল, শহীদ ও ফাহিম নামে তিন নির্মাণ শ্রমিক গুরুতর আহন হন।

পরে মুমূর্ষ অবস্থায় তাদের চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিমুল ও শহীদকে মৃত ঘোষণা করেন। আহত অন্যজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থাও আশংকাজনক।

আহত ফাহিম সীতাকুণ্ডের কুমিরা এলাকার দেলোয়ারের ছেলে।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘন্টা, আগস্ট ২৩, ২০১৭

এসবি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।