ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবা ব্যবসায় এবার আনসার সদস্য, আটক ২

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
ইয়াবা ব্যবসায় এবার আনসার সদস্য, আটক ২ ইয়াবাসহ আটক

চট্টগ্রাম: ইয়াবা ব্যবসায় জড়িয়ে এবার আটক হলেন মো.রফিকুল ইসলাম (৪৭) নামে আনসার ব্যাটেলিয়নের এক সদস্য।  একইসঙ্গে আটক করা হয়েছে শরণার্থী হিসেবে কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে থাকা নূর আহমদকে (৫০)।  

রোববার (২০ আগস্ট) বিকেল ৩টার দিকে তাদের নগরীর সদরঘাট থানার হোটেল শাহজাহান থেকে আটক করা হয়েছে।  তাদের কাছ থেকে ৪৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আনসার সদস্য খুলনা জেলার কয়রা উপজেলার মঠবাড়ি পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন বলে বাংলানিউজকে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক (চট্টগ্রাম মেট্রো) শামীম আহমেদ।

‘১৮ আগস্ট খুলনায় আনসার সদর দফতরে যাবার কথা বলে ছুটি নেন রফিকুল।

  পরদিন তিনি সরাসরি উখিয়ায় পৌঁছেন।   নূর আহমদের সঙ্গে মিলে ইয়াবা সংগ্রহ করে আজ (রোববার) দুপুরে তারা নগরীতে এসে পৌঁছেন। ’ বলেন শামীম আহমেদ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক (চট্টগ্রাম মেট্রো) তপন কান্তি শর্ম্মা বাংলানিউজকে বলেন, নগরীতে এসে শাহজাহান হোটেলে ২৫০ নম্বর কক্ষ ভাড়া নিয়ে তারা ইয়াবাগুলো বিক্রির জন্য অপেক্ষা করছিল।   গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের আটক করেছি।

এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তপন।

এর আগে গত ১৫ আগস্ট চট্টগ্রাম নগরীতে ইয়াবা বিক্রি করতে গিয়ে ধরা পড়েন কোস্টগার্ডের এক সদস্য।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad