ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছয় তলা থেকে লাফ দিয়ে ‘অপমানিত’ কিশোরির আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
ছয় তলা থেকে লাফ দিয়ে ‘অপমানিত’ কিশোরির আত্মহত্যা

চট্টগ্রাম: প্রেমিকের বিয়েতে অস্বীকার করার পর ছয় তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালানো কিশোরীর মৃত্যু হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে।

রোববার (২০ আগস্ট) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় রুমা আক্তার (১৬) নামের ওই কিশোরীর মৃত্যু হয়। এর আগে সকাল সোয়া আটটার দিকে বাকলিয়ার আকতার সওদাগরের মালিকানাধীন ভবনের ছয় তলা থেকে নিচে লাফ দেয় সে।

রুমা আক্তার পূর্ব বাকলিয়া সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী ছিল। তার বাবার নাম দুলাল মিয়া।

তাদের গ্রামের বাড়ি কুমিল্লার বি-পাড়া উপজেলায়। তবে বাবা-মায়ের সঙ্গে সে নগরীর বাকলিয়া এলাকার আকতার সওদাগরের মালিকানাধীন ওই ভবনে ভাড়া থাকতো।

এ বিষয়ে জেলা পুলিশের মেডিকেল ১ এর সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে বলেন, ‘শিহাব নামের স্থানীয় এক তরুণের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রুমার। সম্প্রতি শিহাব তাকে বিয়েতে অস্বীকার করে আসছিল। এ নিয়ে হতাশ ও অপমানিত বোধ করে আত্মহত্যা করতে বাড়ির ছয় তলা থেকে নিচে লাফ দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ’

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।