ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লোকমান খান শেরওয়ানী পুরস্কার পাচ্ছেন তিন সাংবাদিক

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
লোকমান খান শেরওয়ানী পুরস্কার পাচ্ছেন তিন সাংবাদিক লোকমান খান শেরওয়ানী পুরস্কার পাচ্ছেন তিন সাংবাদিক

চট্টগ্রাম: লোকমান খান শেরওয়ানী সাংবাদিকতা পুরস্কার পাচ্ছেন তিনজন। এবার প্রিন্ট মিডিয়া বিভাগে প্রথম আলোয় প্রকাশিত ‘নতুন প্রজন্মের মুক্তিযোদ্ধা’ প্রতিবেদনের জন্যে আশরাফ উল্লাহ ও শিহাব জিশান এবং ইলেকট্রনিক মিডিয়া বিভাগে চ্যানেল২৪-এ প্রচারিত ‘জাতিতাত্ত্বিক জাদুঘর’ প্রতিবেদনের জন্য ফখরুল ইসলাম এ পুরস্কার পাচ্ছেন।

সম্প্রতি চট্টগ্রাম একাডেমির পরিচালনা পরিষদের সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়। একাডেমির পরিচালক ড. আনোয়ারা আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন একাডেমির মহাপরিচালক জিন্নাহ চৌধুরী, পরিচালক নেছার আহমদ, দীপক বড়ুয়া, জাহাঙ্গীর মিঞা, বিপুল বড়ুয়া, মুহাম্মদ নোমান লিটন, অধ্যাপক বিকিরণ বড়ুয়া, অধ্যাপক সুপ্রতিম বড়ুয়া, শিশুসাহিত্যিক আবুল কালাম বেলাল ও একাডেমির প্রতিষ্ঠাতা শিশুসাহিত্যিক রাশেদ রউফ।

শিগগির চট্টগ্রাম একাডেমি প্রবর্তিত এ পুরস্কার বিজয়ীদের হাতে আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়া হবে। পুরস্কার হিসেবে তারা পাবেন নগদ অর্থ ও সনদ।

'শিক্ষাক্ষেত্রে বাণিজ্য নির্ভরতা বিজ্ঞান চর্চাকে ব্যাহত করছে'

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭

এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।