ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টেকনাফে ৫৮ হাজার ইয়াবাসহ মায়ানমারের নাগরিক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
টেকনাফে ৫৮ হাজার ইয়াবাসহ মায়ানমারের নাগরিক আটক

চট্টগ্রাম: টেকনাফ সীমান্তে পৃথক অভিযান পরিচালনা করে ৫৮ হাজার ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)। এসময় মায়ানমারের এক নাগরিককে আটক করা হয়।

রোববার ভোরে এ ২০ আগষ্ট  রবিবার ভোরে অভিযান দুটি পরিচালনা করা হয়।

টেকনাফ ২ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) অধিনায়ক লে. কর্নেল এস এম আরিফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোরে দমদমিয়া বিওপির নায়েক মো. হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টহল দল সাবরাং নাফ নদী সীমান্তের বকজোড়া কিনারায় কেওড়া বাগানে অভিযান পরিচালনা করে।

অভিযানে একটি ব্যাগসহ মংডু মুন্নী পাড়ার মৃত ওমর মিয়ার ছেলে ওমর ফারুককে (৩২) আটক করা হয়। পরে ব্যাগটি তল্লাসি করে ২৮ হাজার ৫৭০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

শাহপরীর দ্বীপ বিওপির নায়েক মো. মনিরুল ইসলামের নেতৃত্বে বিশেষ একটি টহল দল অপর অভিযানে শাহপরীর দ্বীপ ঘোলার পাড়ার মৃত মুসা আলীর ছেলে নুর মোহাম্মদ’র বাড়ি থেকে ৩০ হাজার ১৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এসময় বাড়ির মালিক বিজিবির উপস্থিতি পেয়ে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। এ ঘটনায় নুর মোহাম্মকে মাদক বিক্রির উদ্দেশ্যে নিজ দখলে রাখার অপরাধে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।