ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্র ইউনিয়নের ত্রান সংগ্রহে ছাত্রলীগের বাধার অভিযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
ছাত্র ইউনিয়নের ত্রান সংগ্রহে ছাত্রলীগের বাধার অভিযোগ

চট্টগ্রাম: বন্যার্ত মানুষের সহায়তায় নগরীতে ছাত্র ইউনিয়নের উদ্যোগে ত্রান সংগ্রহ কর্মসূচিতে ছাত্রলীগ বাধা দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  ছাত্র ইউনিয়নের অভিযোগ, ত্রান সংগ্রহের সময় ছাত্রলীকের কয়েকজন নেতাকর্মী মিলে তাদের দুই কর্মীকে লাঞ্চিত করে এবং ত্রান নেয়ার বাক্স ছিড়ে ফেলে।

শনিবার (১৯ আগস্ট) দুপুরে নগরীর নিউমার্কেট এলাকায় ত্রান সংগ্রহ কার্যক্রমে বাধা দেয়ার জন্য সরকারি সিটি কলেজের ছাত্রলীগ নেতাকর্মীদের অভিযুক্ত করেছে ছাত্র ইউনিয়ন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নিউমার্কেট এলাকায় ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংসদের উদ্যোগে ত্রান সংগ্রহ কর্মসূচি চলছি।

  আকস্মিকভাবে সিটি কলেজ ছাত্রলীগের কয়েকজন এসে ছাত্র ইউনিয়ন কর্মীদের ডেকে কলেজের ভেতর নিয়ে যায়।  এসময় তারা ‘কেন ত্রান সংগ্রহ করছিস, এখানে ত্রান সংগ্রহ করা যাবে না’ বলে হুমকি দিতে থাকে।
   

একপর্যায়ে ছাত্রলীগ কর্মীরা অকথ্য ভাষায় গালাগালি করে এবং ত্রান সংগ্রহের বাক্স কেড়ে নিতে গেলে ছাত্র ইউনিয়ন কর্মী সুদিপ্ত চাকমা প্রতিবাদ জানান। এরপর তারা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের নেত্রী মাহবুবা জাহান রুমী এবং সুদীপ্তকে লাঞ্ছিত করে এবং ত্রান সংগ্রহের বাক্স ছিড়ে ফেলে।

এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি মেহেদী হাসান নোবেল ও সাধারণ সম্পাদক জাকারিয়া খন্দকার বাধন এক যৌথ বিবৃতিতে অবিলম্বে জড়িতদের বিচারের দাবি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad