ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মোটরসাইকেলকে ট্রাকের ধাক্কা, ৩ আরোহী নিহত

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
মোটরসাইকেলকে ট্রাকের ধাক্কা, ৩ আরোহী নিহত দুর্ঘটনায় নিহতদের পরিবারের আহাজারি। ছবি: সোহেল সরওয়ার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীর আকবর শাহ থানার ইস্পাহানি সি গেট এলাকায় ট্রাকের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

শুক্রবার (১৮ আগস্ট) ভোরে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালক ও চালকের সহযোগীকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন, ফেনীর ছাগলনাইয়া থানার মধ্যম শিমুলিয়া এলাকার মো. ঈসমাইলের ছেলে কামরুল ইসলাম (২৭), নগরীর ডবলমুরিং থানার উত্তর আগ্রাবাদের মৌলবীপাড়ার মো. আব্দুর রাজ্জাকের ছেলে নিজাম (৩২) ও বাগেরহাট জেলার রামদা থানার বদিগঞ্জের আব্দুর রশিদ তালুকদারের ছেলে মো. রেজাউল (৩০)।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ বাংলানিউজকে জানান, ভোরের দিকে একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই মারা যান।   অপর একজন গুরুতর আহত হন। দুর্ঘটনার পরপর ঘটনাস্থলে গিয়ে ট্রাকচালক ও চালকের সহযোগীকে আটক করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিজাম ও রেজাউলের মৃত্যু হয়। মুমূর্ষ অবস্থায় কামরুল ইসলামকে হাসপাতালে আনা হলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।