ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লরির শহরে পরিণত হয়েছে চট্টগ্রাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
লরির শহরে পরিণত হয়েছে চট্টগ্রাম

চট্টগ্রাম: বন্দর নগরী চট্টগ্রাম লরির শহরে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। তিনি বলেন, নগরীর সড়কের যে বেহাল দশা তাতে সাধারণ মানুষকে জীবনের ঝুঁকি নিয়ে চলতে হচ্ছে।

তিনি বলেন, সম্প্রতি রাস্তার খাদে পড়ে লরি উল্টে ৩ জনকে মৃত্যুবরণ করতে হয়েছে। ট্রাফিক নিয়মের তোয়াক্কা না করেই দিন দুপুরে লরি আর ট্রাক অবাধে চলছে।

বৃহস্পতিবার বিকেলে নগরীর কাজির দেউড়ি মোড়ে অনুষ্ঠিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্বেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক দল এ সমাবেশের আয়োজন করে।

দেশের সিংহ ভাগ রাজস্ব চট্টগ্রাম থেকে যায় উল্লেখ করে তিনি বলেন, এরপরও চট্টগ্রামের উন্নয়ন হয় না। যানযট, অপরিচ্ছন্ন, জলাবদ্ধ নগরীতে পরিণত হয়েছে।

নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি সৈয়দ আজম উদ্দীনের সভাপতিত্বে স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন সম্পাদক মোহাম্মদ তোফাজ্জল হোসেন ও ছাত্র নেতা জিয়াউর রহমানের সঞ্চালনায় নগর বিএনপির সহ-সভাপতি কাউন্সিলর শামশুল আলম, মোহাম্মদ আলী, নবাব খাঁন, যুগ্ন সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সরোয়ার আলম, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম স্বপন, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদ আরিফ মেহেদী প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১৫৮ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।