ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্যারামাউন্ট সিটি সেন্টারে হামলার প্রতিবাদে সমাবেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
প্যারামাউন্ট সিটি সেন্টারে হামলার প্রতিবাদে সমাবেশ প্যারামাউন্ট সিটি সেন্টারে হামলার প্রতিবাদে সমাবেশ

চট্টগ্রাম: নগরীর রেল ষ্টেশন রোড এলাকায় বিলাসবহুল প্যারামাউন্ট সিটি শপিং সেন্টারের ব্যবসায়ী সমিতির অফিসে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে মার্কেটের ব্যবসায়ীরা।

ওই ঘটনার প্রতিবাদে সোমবার (১৪ আগষ্ট) সকাল থেকে মার্কেট বন্ধ রেখে দুপুরে মার্কেটের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে কয়েকশ’ ব্যবসায়ী ও প্যারামাউন্ট সিটি শপিং সেন্টার ব্যবসায়ী সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ মিলনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি ছালেহ আহমদ সুলেমান। বিশেষ অতিথি ছিলেন তামাককুমন্ডি লেইন বণিক সমিতির সাধারণ সম্পাদক আবুল হোসেন।

প্যারামাউন্ট সিটি ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক নওশাদ আলমের সঞ্চলনায় সমাবেশে অন্যাণ্যের মধ্যে ব্যবসায়ী নেতা নুরুন্নবী, আবু সুফিয়ান, ইমন, ইব্রাহিম, জসিম উদ্দিন, সুমন, এরফান, মুরাদ, ফরিদ প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি ছালেহ আহমদ সোলেমান বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার করা না হলে চট্টগ্রামের ব্যবসায়ীরা বৃহত্তর আন্দোলনে নামবে।

ব্যবসায়ী নেতারা বলেন, এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা রোববার দিনগত রাতে প্যারামাউন্ট সিটি শপিং সেন্টারের ব্যবসায়ী সমিতির অফিসটি জোর করে দখলে নেয়। তারা মার্কেটের বিভিন্ন দোকানে হামলা চালায় এবং অফিস স্টাফদের মারধর করে অফিসে থাকা কম্পিউটার ও আসবাব ভাংচুর করে। মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৯৩০ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।