ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ব্যতিক্রমী আয়োজন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ব্যতিক্রমী আয়োজন এতিমদের সঙ্গে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতারা

চট্টগ্রাম: বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে জাতির জনকের শাহাদত বার্ষিকীতে এতিমখানায় মিলাদ, দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আপ্যায়ন করানো হয়েছে এতিমদের।

রোববার (১৩ আগস্ট) বিকেলে হজরত শাহসুফি আমানত খান (র.) এর মাজারসংলগ্ন তানজিমুল মোছলেমিন এতিমখানায় এসব কর্মসূচির আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠন সভাপতি আমিনুল হক বাবু।

সাংগঠনিক সম্পাদক আবদুল হালিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক।

বিশেষ অতিথি ছিলেন সমাজকল্যাণ ফেডারেশনের চট্টগ্রাম অঞ্চলের মহাসচিব হাফেজ মো. আমান উল্লাহ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য জাহেদুর রহমান সোহেল, সংগঠনের সাধারণ সম্পাদক মো. সালাহ্উদ্দীন, সহ-সভাপতি মিজানুর রহমান মিজান, যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার নুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাবেদ হোসেন, হুমায়ুন মোর্শেদ ছিদ্দিকী, সাঈদ গোলামুর রহমান মিশু, শেখ ওয়ালিদ হাসান, মো. রফিকুল আলম, তামজিদ কামরান, রেজাউল করিম রুবেল, সদরঘাট থানার প্রতিনিধি জুলফিকার আলম মুন্না, পাচলাইশ থানার প্রতিনিধি মো. খোকন, মো. রাসেল, বায়েজিদ থানার প্রতিনিধি শহিদুল হেলাল, আক্তার হোসেন জাহেদ,  শাহরিয়ার অন্তর, ফাহিম, রায়হান প্রমুখ।

সভায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করেন মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন হাফেজ ফজলুল কাদের।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।