ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অর্থমন্ত্রীর সহায়তা চাইলেন মেয়র নাছির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
অর্থমন্ত্রীর সহায়তা চাইলেন মেয়র নাছির শাহ আমানত বিমানবন্দরে অর্থমন্ত্রীর সঙ্গে মেয়র আ জ ম নাছির উদ্দীনের সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম: ভারী বর্ষণে ক্ষতিগ্রস্ত নগরীর অবকাঠামোগত উন্নয়নে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) পেশকৃত থোক বরাদ্দ অনুমোদনসহ জনদুর্ভোগ লাঘবে গৃহীত প্রকল্পগুলোর অনুমোদন এবং বারইপাড়া থেকে চাক্তাইখাল পর্যন্ত নতুন খাল খনন প্রকল্পে অর্থ ছাড়ের বিষয়ে অর্থমন্ত্রীর সহায়তা চেয়েছেন মেয়র নাছির আ জ ম নাছির উদ্দীন।  

রোববার (১৩ আগস্ট) সকালে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সঙ্গে সৌজন্য সাক্ষাতের মেয়র এ সহায়তা চান।

এ সময় মেয়র বলেন, বাংলাদেশের ইতিহাসে অভিজ্ঞ এ অর্থমন্ত্রীর হাত ধরে বাংলাদেশ নিম্ন মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে।

আশা করা যাচ্ছে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে বর্তমান অর্থমন্ত্রীর অবদান ও কৃতিত্ব সর্বমহলে প্রশংসিত হবে।

অর্থমন্ত্রী সকালে রিজেন্ট এয়ারের একটি বিমানে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছলে মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন স্বাগত জানান।

এ সময় পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, চসিকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মুহাম্মদ মুস্তাফিজুর রহমান, ৪১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল প্রমুখ বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।