ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৪, ২৩ অক্টোবর ২০১৭

bangla news

কন্টেইনারবাহী লরিচাপায় নিহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৩ ১২:১৪:১৫ পিএম
কন্টেইনার সিএনজিকে চাপা দিলে তিনজন নিহত হয়। ছবি: উজ্জ্বল ধর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কন্টেইনার সিএনজিকে চাপা দিলে তিনজন নিহত হয়। ছবি: উজ্জ্বল ধর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীর বন্দর থানার নিমতলা এলাকায় কন্টেইনারবাহী লরিচাপায় সিএনজি অটোরিকশ‍াচালকসহ তিনজন নিহত হয়েছেন। তারা হলেন মো. মোশাররফ হোসেন মুসা (৫০), মো. ওয়াজেদ আলী বাবুল (৪৫) ও সিএনজি চালক মো. জসিম সিকদার (৩৮)। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

রোববার (১৩ আগস্ট) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন মো. সাইদুল (২৬) ও মো. সুজন (২৯)। নিহত দুজন ও আহত দুজন সিএনজি অটোরিকশাযোগে পশ্চিম মাদারবাড়ি যাচ্ছিলেন। তারা সবাই পণ্যবাহী গাড়ির চালক ও সহযোগী ছিলেন। কন্টেইনার সিএনজিকে চাপা দিলে তিনজন নিহত হয়। ছবি: সোহেল সরওয়ার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বন্দর থানার ওসি এম এন মঈনুল ইসলাম বাংলানিউজকে জানান, নিমতলা এলাকার পোর্ট কানেকটিং রোড দিয়ে বন্দরের দিকে কন্টেইনারবাহী একটি লরি যাচ্ছিল। পথে কন্টেইনারসহ লরিটি উল্টে পড়ে একটি সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার চালকসহ তিনজনের মৃত্যু হয়। আহত হন আরও দুজন।

নিহতদের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল হক ভূঁইয়া বাংলানিউজকে জানান, নিহত মুসা রাজধানী ঢাকার উত্তরার আবদুল্লাহ পুরের নুর মোহাম্মদের ছেলে, জসিম সিকদার বরগুনার আমতলীর মাদারতলীর আবুল হোসেন সিকদারের ছেলে এবং বাবুল ঢাকার পল্টনের মাজেদ মিয়ার বাড়ির মালিবাগের মৃত আবদুল মাজেদ মিয়ার ছেলে। 

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭

এমইউ/এআর/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa