ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভারতীয় নৌবাহিনীর জাহাজ ‘রানভীর’র চট্টগ্রাম ত্যাগ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭
ভারতীয় নৌবাহিনীর জাহাজ ‘রানভীর’র চট্টগ্রাম ত্যাগ ভারতীয় নৌবাহিনীর জাহাজ ‘রানভীর’র চট্টগ্রাম ত্যাগ

চট্টগ্রাম: চার দিনের শুভেচ্ছা সফর শেষে ভারতীয় নৌবাহিনীর যুদ্ধজাহাজ আইএনএস রানভীর বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে চট্টগ্রাম বন্দর জেটি ত্যাগ করেছে। ২৪ জুলাই চার দিনের শুভেচ্ছা সফরে এসেছিল জাহাজটি।

বাংলাদেশ সফরকারী ভারতীয় নৌবাহিনীর জাহাজটি চট্টগ্রাম ত্যাগকালে কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের চিফ স্টাফ অফিসার ক্যাপ্টেন এসএম মনিরুজ্জামান আনুষ্ঠানিকভাবে বিদায় জানান।

বাংলাদেশে অবস্থানকালে সফররত জাহাজটির অধিনায়ক ক্যাপ্টেন রাজিব অশোক, কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান, কমান্ডার বিএন ফ্লিট, কমান্ডার সাবমেরিন, কমডোর সুপারিনটেনডেন্ট ডকইয়ার্ড (সিএসডি) এবং কোস্টগার্ড পূর্ব জোনের জোনাল কমান্ডারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এছাড়া সফরকারী জাহাজের কর্মকর্তা ও নাবিকরা নৌবাহিনীর জাহাজ-ঘাঁটি ও স্থাপনাসহ চট্টগ্রামের বিভিন্ন ঐতিহাসিক পর্যটন এলাকা পরিদর্শন করেন।

ভারতীয় নৌবাহিনী জাহাজের এ শুভেচ্ছা সফরের মাধ্যমে বাংলাদেশ ও ভারতীয় নৌবাহিনীর কর্মকর্তা, ক্যাডেট ও নাবিকদের পারস্পরিক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে আশা করা হচ্ছে।

শুভেচ্ছা সফরে চট্টগ্রাম বন্দরে আইএনএস 'রানভীর'

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ২৭ জুলাই ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।