ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তারুণ্যের উচ্ছ্বাসের সমাবর্তন বৃহস্পতিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
তারুণ্যের উচ্ছ্বাসের সমাবর্তন বৃহস্পতিবার তারুণ্যের উচ্ছ্বাসের সমাবর্তন বৃহস্পতিবার

চট্টগ্রাম: বাচিক শিল্পচর্চা কেন্দ্র ‘তারুণ্যের উচ্ছ্বাস’র শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তি কর্মশালার চতুর্দশ সমাবর্তন বৃহস্পতিবার (২৭ জুলাই) সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে।

নগরীর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সমাবর্তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বাধীনতা পদকপ্রাপ্ত দেশবরেণ্য আবৃত্তিশিল্পী আশরাফুল আলম। সমাবর্তন বক্তা হিসেবে থাকবেন দেশের জনপ্রিয় আবৃত্তিশিল্পী অধ্যাপক রূপা চক্রবর্তী।

তারুণ্যের উচ্ছ্বাস সভাপতি ভাগ্যধন বড়ুয়ার সভাপতিত্বে সমাবর্তনে বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শুকলাল দাশ এবং বারভিডার যুগ্ম কোষাধ্যক্ষ হেলাল মো. জুনায়েদ।

অনুষ্ঠানে একক ও বৃন্দ আবৃত্তি পরিবেশন করবেন সমাবর্তনে অংশগ্রহণকারী অথৈ নাহা, শাফায়াতুন নিছা, রুম্পা বিশ্বাস, শ্রাবণী সেন, মোহাম্মদ হোসাইন, শম্পা মল্লিক, ইতি দাশ, মো. আরমান উল্লাহ, আফরোজ সুলতানা ইয়াসমিন, আরশেদ আলম, ঐন্দ্রিলা ধর, দীপঙ্কর ধর, সত্যজিত দাশ, ঋষভ চক্রবর্তী, অংকন দত্ত, উচ্চ্বাস সেন এবং স্বনামধন্য আবৃত্তিশিল্পী আশরাফুল আলম ও রূপা চক্রবর্তী।

মালবিকা সিঁথির সঞ্চালনায় সমাবর্তনে স্বাগত বক্তব্য রাখবেন তারুণ্যের উচ্ছ্বাসের সাধারণ সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম। সমাবর্তনে ১৪ তম ব্যাচের কর্মশালার সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ প্রশিক্ষণার্থীদের সমাবর্তনের মাধ্যমে সনদ বিতরণ করা হবে।

‘তারুণ্যের উচ্ছ্বাস’ ২০১০ সাল থেকে নিয়মিতভাবে ৫ মাসব্যাপী শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি, উপস্থাপনা ও সংবাদপাঠ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে আসছে। ইতিমধ্যে ১৪টি ব্যাচে প্রায় ৯ শতাধিক প্রশিক্ষণার্থী কর্মশালায় প্রশিক্ষণ নিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।