ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজারে পাহাড়ধসে শিশুসহ ৪ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
কক্সবাজারে পাহাড়ধসে শিশুসহ ৪ জনের মৃত্যু কক্সবাজারে পাহাড়ধসে শিশুসহ ৪ জনের মৃত্যু। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কক্সবাজার: টানা বৃষ্টিতে কক্সবাজার শহরের কলাতলী ও রামু উপজেলার মিঠাছদি ইউপির চেইন্দাতে পাহাড়ধসে দু্ই শিশু চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন । 

এর মধ্যে মঙ্গলবার (২৫ জুলাই) ভোর ৪টায় শহরের লাইটহাউজ এলাকায় পাহাড়ধসে হোটেল মিডিয়া ইন্টারন্যাশনালের ৪ কর্মচারী (রুম বয়‍) মাটিচাপা পড়েন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল আটটায় মোহাম্মদ শাহেদ (১৮) ও সাদ্দাম হোসেন (২৮) নামে দুজনের মৃত্যু হয়।   এদের মধ্যে শাহেদ চৌফলদন্ডীর নুরুল হকের ছেলে ও সাদ্দাম সদর উপজেলার পিএম খালীর এরশাদ উল্লাহর ছেলে।

একই ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিসাধীন আছেন বশির উল্লাহর ছেলে দেলোয়ার হোসেন (২৫) ও নিহত সাদ্দামের ভাই আরফাত হোসেন (৩০)।

কক্সবাজার সদর থানার ওসি রনজিৎ বড়ুয়া জানান, লাইটহাউজের মাটিচাপার ঘটনায় হতাহত ৪ জনই হোটেল মিডিয়া ইন্টারন্যাশনালের কর্মচারী।

অন্যদিকে মঙ্গলবার ভোরে রামুর চেইন্দা এলাকায় পাহাড়ধসে ঘুমন্ত অবস্থায় একই পরিবারের সায়মা (৫) ও জিহান (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মাটিচাপা পড়া অবস্থায় তাদের বাবা জিয়াউর রহমান (৩৫) ও মা আনার কলিকে (২৯) জীবিত উদ্ধার করা হয়েছে। উদ্ধার দম্পতিকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল মালেক জানান, দুটি পৃথক ঘটনায় চারজন মারা গেছেন। এছাড়া উখিয়া, টেকনাফেও পাহাড়ধসের ঘটনা ঘটেছে। এতে অন্তত আরও ছয়জন আহত হয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১০১২ ঘন্টা, জুলাই ২৫, ২০১৭

টিটি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।