ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তিন বোনের মধ্যে বাঁচানো গেল না মেজ বোনকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
তিন বোনের মধ্যে বাঁচানো গেল না মেজ বোনকে

চট্টগ্রাম: হামে আক্রান্ত তিন বোনের মধ্যে মেঝ বোনকে বাঁচানো গেল না। সোমবার (২৪ জুলাই) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে নিপা ত্রিপুরা (৩)।

নিপা সীতাকুণ্ডের ত্রিপুরাপাড়ার সুভা চাঁন ত্রিপুরা ও লালমতি ত্রিপুরার মেঝ মেয়ে। তাদের বড় মেয়ে রিপা (৫) ও ছোট মেয়ে লক্ষী রাণী।

রিপা ও লক্ষী রাণী একইভাবে হামে আক্রান্ত হয়। এরমধ্যে বড় বোন রিপা সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে এবং ছোট বোন লক্ষী রাণী চমেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রামের সিভিল সার্জন আজিজুর রহমান সিদ্দিকী বাংলানিউজকে জানান, ‘হামের পাশাপাশি নিউমোনিয়া, অপুষ্টি, সেফটিসেমিয়াসহ নানা রোগে আক্রান্ত ছিল নিপা। সোমবার সকালে হামে আক্রান্ত নিপা মারা গেছে। ’

তিনি আরও জানান, সীতাকুণ্ডের ত্রিপুরাপাড়ায় হামে আক্রান্ত হয়ে ১১১ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এরমধ্যে ৮৭ জন চিকিৎসাসেবা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছে। বর্তমানে চমেক হাসপাতালে ১৯ জন এবং ৪ জন হামে আক্রান্ত শিশু ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজে (বিআইটিআইডি) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

‘বড় বোন রিপা সুস্থ্ হয়ে বাড়ি ফিরলেও মেজ বোন ফিরলো লাশ হয়ে। তাকে বাঁচানো গেলো না’। যোগ করেন সিভিল সার্জন।

বাংলাদেশ সময় : ২২০৫ ঘন্টা, জুলাই ২৪, ২০১৭

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।