ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম-বান্দরবান সড়কে যান চলাচল বন্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
চট্টগ্রাম-বান্দরবান সড়কে যান চলাচল বন্ধ সড়ক পানিতে তলিয়ে যাওয়ায় চট্টগ্রামের সঙ্গে বান্দরবানের যোগাযোগ ব্যবস্থা বন্ধ রয়েছে

চট্টগ্রাম: সড়ক পানিতে তলিয়ে যাওয়ায় চট্টগ্রামের সঙ্গে বান্দরবানের যোগাযোগ ব্যবস্থা আবারও বন্ধ রয়েছে। কয়েকদিনের টানা বৃষ্টির কারণে চট্টগ্রাম-বান্দরবান সড়কের ওপরে পানি উঠে যায়।

ফলে সোমবার (২৪ জুলাই) সকাল থেকেই সকল ধরনের যোগাযোগ ব্যবস্থা বন্ধ রয়েছে। পাশাপাশি পানি ওঠার কারণে সাতকানিয়ার সঙ্গে বাঁশখালীর সড়ক যোগাযোগও বন্ধ রয়েছে।

সাতকানিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ বাংলানিউজকে বলেন, ‘অতিবৃষ্টির কারণে পাহাড়ি ঢল নামায় চট্টগ্রাম-বান্দরবান সড়ক তলিয়ে গেছে। যার কারণে ছোট আকারের গাড়িগুলো চলাচল করতে পারছে না।

তবে বড় আকারের গাড়িগুলো চলাচল করতে পারছে। ’

কিন্তু কয়েকটি বাস সার্ভিসের সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানিয়েছে তাদের কোনো পরিবহনই এই সড়কে চলাচল করছে না। পানি নামলেই চট্টগ্রাম থেকে বান্দরবান এবং বান্দরবান থেকে চট্টগ্রামসহ অন্যান্য জায়গার উদ্দেশ্যে বাস ছাড়বে।

সূত্র জানায়, সাতকানিয়া-বান্দরবান সড়কের বাজালিয়া, গরদুয়ারা এলাকায় বেশি পানি উঠেছে। এ কারণেই মূলত যান চলাচল বন্ধ রয়েছে।

অন্যদিকে সাতকানিয়া-বাঁশখালী সড়কের আনু ফকির দোকান এলাকায় সড়ক পানিতে তলিয়ে গেছে, যার ফলে যানবাহন চলাচল করতে পারছে না।

এদিকে জেলা প্রশাসকের স্টাফ অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, ‘পাহাড়ি ঢলের কারণে লোহাগাড়া, রাঙ্গুনিয়া, রাউজান, ফটিকছড়ি উপজেলার বিভিন্ন এলাকা তলিয়ে গেছে। এছাড়া বোয়ালখালী পৌরসভা এলাকাতেও পানি উঠেছে। ’

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭

টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।