ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিডিএ কর্মকর্তাদের সর্বোচ্চ সেবা দেওয়ার তাগিদ ছালামের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
সিডিএ কর্মকর্তাদের সর্বোচ্চ সেবা দেওয়ার তাগিদ ছালামের সিডিএ কর্মকর্তাদের সর্বোচ্চ সেবা দেওয়ার তাগিদ ছালামের

চট্টগ্রাম: আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি জনগণকে সর্বোচ্চ নাগরিক সেবা দেওয়ার তাগিদ দিয়েছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান আবদুচ ছালাম।

রোববার জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিডিএর সভাকক্ষে আবদুচ ছালাম বলেন, সুশাসনের চ্যালেঞ্জ মোকাবেলায় একটি গতিশীল, জনবান্ধব ও যুগোপযোগী জনপ্রশাসন এখন সময়ের দাবি।

জীবনের উদ্দেশ্যের বিষয়ে যদি আমাদের স্বচ্ছ ধারণা থাকে, তাহলে অবশ্যই মানবকল্যাণে জীবনকে ব্রত হিসেবে গ্রহণ করতে হবে। সিডিএতে কর্মরত সকলকে এ বিষয়টি কর্ম ও চিন্তা চেতনায় ধারণ করার জন্য পরামর্শ দেন তিনি।

সিডিএর ভারপ্রাপ্ত প্রধান নগর পরিকল্পনাবিদ ও সিডিএ ইনোভেশন অফিসার শাহীনুল ইসলাম খানের সভাপতিত্বে ও সিডিএ সিস্টেম এনালিস্ট প্রকৌশলী মোস্তফা জামালের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সিডিএ প্রধান প্রকৌশলী জসিম উদ্দিন চৌধুরী, সচিব তাহেরা ফেরদৌস, উপ সচিব বাবু অমল গুহ, হিসাবরক্ষণ কর্মকর্তা মো. নাজের, প্রকৌশলী মাহফুজুর রহমান, প্রকৌশলী আহম্মদ মঈনুদ্দিন, প্রকৌশলী মো. শামীম, নগর পরিকল্পনাবিদ আবু ঈসা আসনারী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।