ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১৬৫ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টি, দুর্ভোগ নগরবাসীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
১৬৫ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টি, দুর্ভোগ নগরবাসীর ভারী বর্ষণ ও জোয়ারের পানিতে চরম দুর্ভোগে পড়েছেন নগরবাসী। ছবি: সোহেল সরওয়ার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ভারী বর্ষণ ও জোয়ারের পানিতে আবারও চরম দুর্ভোগে পড়েছেন নগরবাসী। জলাবদ্ধতা, বৃষ্টি, কাদা মিলে কর্মজীবী, দিনমজুর থেকে শুরু করে স্কুল-কলেজের শিক্ষার্থীদের ভোগান্তি ছিল বেশি।

সোমবার (২৪ জুলাই) সকাল নয়টা পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় ১৬৫ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে পতেঙ্গা আবহাওয়া অফিস।

আবহাওয়া অফিসের কর্মকর্তা শেখ হারুনুর রশিদ বাংলানিউজকে জানান, রোববার দিনগত রাত ১টা ১৪ মিনিটে ভাটা শুরু হয়েছিল।

সোমবার সকাল ৭টা ৩৮ মিনিটে জোয়ার শুরু হয়। বেলা ১টা ২৭ মিনিটে ভাটা শুরু হবে এবং রাত ৮টা ১৪ মিনিটে আবার জোয়ার শুরু হবে।

তিনি জানান, সমুদ্রবন্দরগুলোতে ৩ নম্বর সতর্ক সংকেত রয়েছে। এ ছাড়া ভারী বর্ষণের সতর্কবাণী এবং পাহাড়ধসের আশঙ্কা রয়েছে। ভারী বর্ষণ ও জোয়ারের পানিতে চরম দুর্ভোগে পড়েছেন নগরবাসী

নগরীর নিম্নাঞ্চলগুলোতে বিশেষ করে চকবাজার, বাকলিয়া, চান্দগাঁও, আগ্রাবাদ, হালিশহর, ষোলশহর এলাকায় যথারীতি হাঁটুপানি জমে গেছে।

শান্তিবাগ আবাসিক এলাকার বাসিন্দা আবদুল কাদের বাংলানিউজকে জানান, রোববার রাত নয়টায় এক্সেস রোডে কোমরপানি মাড়িয়ে বাসায় ফিরতে হয়েছে।

জামালখান এসএস খালেদ রোডের একজন গৃহিণী জানান, কিন্ডারগার্টেনে দ্বিতীয় সাময়িক পরীক্ষা শুরু হবে। তাই বজ্রপাত, ভারী বৃষ্টি উপেক্ষা করে মেয়েকে স্কুলে নিয়ে গেলাম। কিন্তু দারোয়ানরা জানালেন বৃষ্টির জন্য শিক্ষকরাই নাকি আসেননি। তাই ক্লাস হবে না।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭

এআর/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।