ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘অন দ্যা স্পট’ রেজিস্ট্রেশন বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
‘অন দ্যা স্পট’ রেজিস্ট্রেশন বিতরণ

চট্টগ্রাম: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে জনসেবাকে জনগণের নিকট সহজলভ্য, জনবান্ধব, সাশ্রয়ী ও স্বল্পসময়ে প্রদাণ করার উদ্যোগের অংশ হিসেবে নগরীর পাহাড়তলীতে বিআরটিএ ৪৪ জনকে ‘অন দ্যা স্পট’ মোটরযান রেজিস্ট্রেশন বিতরণ করা হয়।

সেবাপ্রার্থীদের মাঝে লাইসেন্স বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মমিনুর রশীদ। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিআরটিএ’র কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ, কে.এম মাহবুব কবীর, তৌহিদুল হোসেন প্রমুখ।

লাইসেন্স বিতরণকালে সেবাপ্রার্থীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যায়। জেলা প্রশাসন চট্টগ্রামের তত্ত্বাবধানে বিআরটিএ কর্তৃক ভ্রাম্যমাণ রেজিস্ট্রেশন বিতরণ কার্যক্রম নিয়মিত করার জন্য অনেক সেবাপ্রার্থী অনুরোধ করেন।

মোটরসাইকেল রেজিস্ট্রেশন বিতরণে উপস্থিত প্রধান অতিথি সেবাপ্রার্থীদের মোটরযান অধ্যাদেশ-১৯৮৩ তে বর্ণিত আচরণমালা ও আইন মেনে চলতে আহ্বান জানান। এছাড়া তিনি নিরাপদ সড়ক ও পরিবহণ ব্যবস্থা সম্পর্কে আলোকপাত করেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।