ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুপুরে ফল প্রকাশ, বিকেলে আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
দুপুরে ফল প্রকাশ, বিকেলে আত্মহত্যা প্রতীকী ছবি

চট্টগ্রাম: এইচএসসি পরীক্ষার ফলাফলে অকৃতকার্য হওয়ার খবর মানতে পারেনি বছর ১৭ এর অর্পনা চৌধুরী। সিদ্ধান্ত নেয় নিজেকে শেষ করে দেওয়ার। সেই অনুযায়ী সবার অজান্তে বাথরুমে ঢুঁকে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে বসে মেয়েটি।

বাড়ির সবার নজরে যখন আসলো ততক্ষণে সব শেষ। তার প্রায় অসাড় শরীরটা রোববার বিকেল চারটায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পর পরেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

অর্পনা এনায়েতবাজার মহিলা কলেজ থেকে ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিয়েছিল।  

অর্পনা চৌধুরী দয়াল হরি চৌধুরীর মেয়ে।

সে পরিবার নিয়ে চকবাজার থানার গোয়াছি বাগান এলাকার ১৬ নম্বর স্টাফ কোয়ার্টারে থাকতো। সেখানেই সে আত্মহত্যা করে।

বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে বলেন, ‘রোববার দুপুরে প্রকাশিত ফলাফলে সে পাস করতে পারেনি। এটি দেখার পর পরেই সে মনমরা হয়ে পড়ে। পরে আত্মহত্যা করতে ঘরের বাথরুমে ঢুঁকে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে থাকে সে।  বাথরুম থেকে অনেকক্ষণ বের না হওয়ায় ঘরের মানুষজন দরজা ভেঙে তাকে উদ্ধার করে স্বজনেরা হাসপাতালে নিয়ে আসে।  কিন্তু হাসপাতালে আনার পর পরেই তাকে মৃতঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। ’

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।