ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এখনও বাড়ি ‘ফিরেননি’ জলিল 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
এখনও বাড়ি ‘ফিরেননি’ জলিল 

চট্টগ্রাম: কুমিল্লা সদর উপজেলার আবদুল জলিল (৫৫) নামে বাংলাদেশ অ্যাগ্রিকালচার ডেভেলপমেন্ট করপোরেশনের (বিএডিসি) এক কর্মকর্তা দুইদিন ধরে নিখোঁজ রয়েছেন। 

জলিলের পরিবারের বরাত দিয়ে সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জহির উদ্দিন চৌধুরী বাংলানিউজকে জানান,  রাঙামাটি পার্বত্য জেলার বেদবেদি উপজেলার কর্মস্থল থেকে বুধবার (১৯ জুলাই) বাড়িতে আসার কথা ছিল জলিলের। বেদবেদি থেকে সীতাকুণ্ড-মিরসরাই হয়ে তিনি কুমিল্লা সদর উপজেলার নিজ বাড়িতে যান।

‘যেহেতু বাড়িতে আসার পথে বেশ কয়েকটি বাস পরিবর্তন করতে হয়, তাই এখনও নিশ্চিত হওয়া যাচ্ছে না তিনি কোথায় আছেন। নতুবা কোনো দুর্ঘটনায় পড়েছেন কি না? তাও বলা যাচ্ছে না।

বুধবার থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। '
এদিকে,  দুই দিন ধরে বেশ কিছু স্থানে জলিলের কোনো খোঁজ-খবর না পেয়ে দুঃশ্চিন্তায় রয়েছেন তার পরিবার। আবদুল জলিলের ২ ছেলে ও ২ মেয়ে রয়েছেন।

কোনো স্বহৃদয়বান ব্যক্তি যদি জলিলের সন্ধান পেলে ০১৭৩২৩৯৫৪৯০ (ডা. রেফা) নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।  

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
এসবি/এমএ/টিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।