ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্কুলকে কলংকিত না করার আহ্বান

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
স্কুলকে কলংকিত না করার আহ্বান ১৫ ও ১৬ সেপ্টেম্বর নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী

চট্টগ্রাম: ‘পাশে আছি বন্ধু...’ স্লোগানের ঐকতানে ১৫ ও ১৬ সেপ্টেম্বর বিদ্যালয় প্রাঙ্গণে নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের গৌরবের সুবর্ণজয়ন্তী ও প্রাক্তন সমাযোগ অনুষ্ঠিত হবে।

প্রাণের উৎসবের এ জোয়ার রুখতে যারা বহুমাত্রিক বিভ্রান্তি ছড়িয়ে ষড়যন্ত্রে লিপ্ত তাদের অবিলম্বে এসব অপকর্ম থেকে সরে আসার অনুরোধ জানিয়েছেন বিদ্যালয়ের ১০১ প্রাক্তন ছাত্র।

বৃহস্পতিবার ২০ জুলাই গণমাধ্যমে প্রেরিত জনসংযোগ উপ-পরিষদের আহ্বায়ক রায়হান মাহমুদ শুভ’র সই করা এক যুক্ত বিবৃতিতে এ অনুরোধ জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, আয়োজন যখন অত্যন্ত সুচারুভাবে স্বচ্ছতা, জবাবদিহির মধ্য দিয়ে হচ্ছে এবং উৎসবকে ঘিরে গণজোয়ার তৈরি হয়েছে সে সময়ে কতিপয় ব্যক্তির ভুয়া প্রেস বিজ্ঞপ্তি এখানে প্রভাব ফেলবে না। মিথ্যা রটনায় প্রাক্তনরা টলছে না।

যারা এসব ন্যক্কারজনক অপকর্মে জড়িত এবং প্রাক্তন সিনিয়রদের অনুপস্থিতিতেও তাদের নাম ব্যবহার করছেন অচিরেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

তারা বলেন, যেখানে প্রাক্তন ছাত্র সমিতির অস্তিত্বই নেই, স্কুলে কার্যালয় নেই, জনৈকের বাসায় বসে ২-১ জন মিটিংয়ের নামে বিভিন্নজনের নাম ব্যবহার করছেন তাদের মুখোশ অচিরেই উন্মোচন করা হবে।

নেতৃবৃন্দ বলেন, প্রোগ্রাম ইজ অন... এবং সব মতভেদ বিভ্রান্তি দূর করে উৎসবকে ঘিরে প্রাক্তনরা যেভাবে ঐক্যবদ্ধ হয়েছে সেভাবে আগামীতে সুবর্ণজয়ন্তীর উৎসব সফল হবে।

ইফতারায়োজন বাতিল করে ওই টাকা ডিসিকে দিল নাসউবি

নাসবাউবি উৎসবের লোগো উন্মোচন

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।